জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: ২৬/১১/২০২৩:-অর্পিতা ব্যানার্জীঃ-সিঙ্গুর উত্তর লোকাল কমিটির বেড়াবেড়ী ইউনিট কমিটির বাজার এলাকায় প্রচার ও অর্থ সংগ্রহ।

দেবারতি বাসুলীঃ-ক) ডিওয়াইএফ‌আই শ্রীরামপুর পূর্ব লোকাল কমিটির পক্ষ থেকে ব্রিগেড ও ইনসাফ যাত্রা উপলক্ষ্যে শ্রীরামপুর মানিকতলা বাজারে গণ অর্থসংগ্রহ ও প্রচার অভিযান।

খ) ” ইনসাফ যাত্রা” সফল করতে হুগলি জেলার ডানকুনি তে জোর কদমে চলছে দেওয়াল লিখন।

ক) জয়দেব ঘোষঃ-ডিওয়াইএফআই সিঙ্গুর দক্ষিণ লোকাল কমিটির ডাকে ইনসাফ সভা ও ব্রিগেড সমাবেশ কে সফল করতে অপূর্ব পুর মাঙ্গলিক লজ এ সাধারণ সভা।বক্তব্য রাখেন জেলা কমিটির সভাপতি সুমন মাল, লোকাল কমিটির সম্পাদক উজ্জ্বল খামারু,প্রাক্তন যুব নেতৃত্ব অভিজিৎ সাঁতরা, অমর চন্দ্র।সভাপতিত্ব করেন লোকাল কমিটির সভাপতি অরিত্র চন্দ্র।

খ)পলাশপাই-১ নং অঞ্চল কৃষক কমিটির সম্মেলন চলছে। প্রবীণ কমরেড আদিত্য কারক সংগঠনের পতাকা উত্তোলন করেন পলাশপাই চড়কতলায়। তারপর প্রায় এক কিলোমিটার মিছিল করে পলাশপাই পাটবেশিক প্রাথমিক বিদ্যালয়ে সম্মেলন শুরু হয়। কম হরিপদ মান ও কম জিতেন সামন্ত কমরেডদ্বয় সভাপতিমণ্ডলীর দায়িত্ব পালন করেন। ১০ জন মহিলাসহ ৭০ জন প্রতিনিধি সম্মেলনে উপস্থিত হয়েছেন। উদ্বোধনী বক্তব্য রাখেন ব্লক কৃষক কমিটির সম্পাদক কম অসীম বাগ। সম্পাদকীয় রিপোর্ট পেশ করেন অঞ্চল কমিটির বিদায়ী সম্পাদক কম নির্মল শী। রিপোর্টের উপর আলোচনায় ৮ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।জবাবী ভাষণের পর ৪১ জনের অঞ্চল কমিটি গঠন হয়। এবং ১০ জনের সম্পাদকমন্ডলী গঠন করা হয়। কম নির্মল শী কে সম্পাদক, কম সুকুমার দোলুই ও কম দুধকুমার ঘোড়ুই কে সহ সম্পাদকদ্বয়, কম হরিপদ মান কে সভাপতি,কম চাঁদ মোহন রায় ও কম জীতেন সামন্ত কে সহসভাপতি দ্বয় নির্বাচিত করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন গণতান্ত্রিক আন্দোলনের নেতা কম নীলরতন দোলুই।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।