জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:০৯/১১/২০২৩:- ক)দেবারতি বাসুলীঃ-ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলা কমিটির প্রাক্তন সদস্য, সিঙ্গুরে শিল্প গড়ে তোলার আন্দোলনের অন্যতম নেতা কমরেড সুহৃদ দত্ত কিছু সময় আগে নিজ বাসভবনে প্রয়াত হয়েছেন….

তুমি ঘুমাও কমরেড।
আমরা জেগে আছি।
শেষ শ্রদ্ধা জানাচ্ছেন পার্টির রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য ও হুগলী জেলা সম্পাদক কমরেড দেবব্রত ঘোষ, রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড মনোদীপ ঘোষ, প্রবীণ নেত্রী কমরেড মিতালি কুমারসহ অন্যান্য নেতৃত্ব ।

খ)আজ পান্ডুয়া থানা কৃষক সমিতির অন্তর্গত বেড়েলা কোঁচমালী অঞ্চলের সম্মেলন বোড়াগোড়ি গ্ৰামে অনুষ্ঠিত হয়। কমরেড রণজিৎ বিশ্বাস নগর ও সদ্য প্রয়াত কমরেড অশোক মালিক মঞ্চে অনুষ্ঠিত এই সম্মেলনে শহীদ বেদীতে মাল্যদানের পর শোকপ্রস্তাব গ্ৰহন শেষে সম্মেলন উদ্বোধন করে মূল্যবান বক্তব্য রাখেন জেলা কৃষক সমিতির সভাপতি ও রাজ্য নেতা কমরেড ভক্তরাম পান। থানা কৃষক সমিতির পক্ষে সভাপতি ও জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড গোপাল হেমব্রম বক্তব্য রাখেন।অঞ্চল প্রস্তুতি কমিটির আহ্বায়ক কমরেড সুকুমার রক্ষিতের পেশ করা লিখিত রিপোর্টের উপর ৮০ জন প্রতিনিধির উপস্থিতিতে প্রতিনিধিরা আলোচনা করেন। থানা কমিটির পক্ষে কমরেড পার্থ ঘোষ,দুলাল ঘোষ ও সি,আই,টি,ইউ নেতা কমরেড সুকুমার সাধুখাঁ সম্মেলনকে অভিনন্দিত করেন। প্রানবন্ত সম্মেলনের শেষে। কমরেড কালোসোনা বৈরাগ্য কে সভাপতি ও সুকুমার রক্ষিত কে সম্পাদক করে ২১ জনের কমিটি গঠিত হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।