জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: ০১/১১/২০২৩;- তরুণ চ্যাটার্জীঃ- গতকাল ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী )ডানলপ বাঁশবাড়িয়া চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগে প্যালেস্টাইন এবং ইজরাইলের যুদ্ধ বিরোধী এবং পশ্চিমবঙ্গ সরকারের রেশন দুর্নীতির সঙ্গে যুক্ত জ্যোতিপ্রিয় মল্লিক সহ সমস্ত তৃণমূলী নেতা-মন্ত্রীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ত্রিবেণী মনসাতলা থেকে ত্রিবেণী বাজার হয়ে শিবপুর অটো স্ট্যান্ড পর্যন্ত একটি মিছিল সংগঠিত হয় এই মিছিলে উপস্থিত ছিলেন জেলা কমিটির অন্যতম নেতৃত্ব কমরেড সৈকত শোঁ এবং এরিয়া কমিটির সম্পাদক ও জেলা কমিটির সদস্য কমরেড অনির্বাণ সরকার সহ এরিয়া এবং শাখা স্তরের নেতৃত্ব পাটি সদস্য এবং সাধারণ কর্মীরা প্রায় দেড় শতাধিক মানুষ এই মিছিলে অংশগ্রহণ করেন।

সুব্রত দাশগুপ্তঃ- প্যালেস্থাইন এর Palestain এর উপর ইসরাইল এর আক্রমণ ও রেশন চুরি এর বিরুদ্ধে সিপিআইএম ডআনলপ, বাঁশবেড়িয়া, চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগে ত্রিবেনী তে মিছিল অনুষ্ঠিত হয়।

জয়দেব ঘোষঃ-STFI এর (শিক্ষিকা কনভেনশন) কর্মসূচিতে যোগদান করার জন্য নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির প্রতিনিধি দল। উক্ত প্রতিনিধি দলে হুগলি জেলার শিক্ষিকা নেত্রী জেনিবিভা বড়া, চম্পা মন্ডল ও দেবশ্রী মোদক প্রতিনিধিত্ব করছেন। তাদের সকলকে ছসংগ্রামী অভিনন্দন ও শুভেচ্ছা।

জয়দেব ঘোষঃ-আজ পাণ্ডুয়া শশিভূষণ সাহা স্কুলের সামনে aiks,aiawu,citu,dyfi,aidwa এর উদ্যোগে স্মার্ট মিটার,প্যালেস্টাইন,tmcএর দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।