জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:৬ সেপ্টেম্বর,২০২৩:- তরুণ চ্যাটার্জীঃ-আজ ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটী এরিয়া কমিটির অন্তর্গত ১৪ নম্বর শাখার উদ্যোগে ভারতের অন্যতম জননেতা শ্রদ্ধেয় কমরেড জ্যোতি বসুর স্মরণে রক্তদান শিবিরে কিছু অংশবিশেষ। এই শিবির উদ্বোধন করেন সাংস্কৃতিক জগতের অন্যতম ব্যক্তিত্ব ভারতের গণনাট্য সংঘের অন্যতম নেতৃত্ব কমরেড ডাক্তার হিরণ্ময় ঘোষাল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিটির অন্যতম নেতৃত্ব কমরেড সৈকত শোঁ, এছাড়াও এরিয়া কমিটির অন্যান্য নেতৃবৃন্দ থাকার নেতৃবৃন্দ ,গণসংগঠনের নেতৃত্ববৃন্দ এবং বিশিষ্ট মানুষজন । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এরিয়া কমিটির সম্পাদক তথা জেলা কমিটির অন্যতম সদস্য কমরেড অনির্বাণ সরকার।
৫০ জন রক্তদাতাদের অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠানটি সাফল্য অর্জন করে।

অর্পিতা ব্যানার্জীঃ-৬ই সেপ্টেম্বর বিমা সপ্তাহে এল আই সি এজেন্টস অর্গানাইজেশন অফ ইন্ডিয়া, উত্তরপাড়া শাখা সেচ্ছা রক্তদান শিবির।

জয়দেব ঘোষঃ-আজ ৬।৯।২৩ তারিখে গোঘাট থানা কৃষক সমিতির উদ্যোগে কামারপুকুর চটির কৃষক সমিতির অফিসেসাধারণ সভা অনুষ্ঠিত হয়।এই সভায় গোঘাট থানা কৃষক সমিতির সম্পাদক দীপক লাহা আগামী কর্মসূচি পেশ করেন।সভায় বক্তব্য রাখেন ভক্তরাম পান। সভাপতিত্ব করেন থানা কৃষক সমিতির সভাপতি ভাস্কর রায়। উপস্থিত ছিলেন দেবু চ্যাটার্জি, অরুন পাত্র,অভয় ঘোষ ও থানা কৃষক সমিতির সদস্যগণ ও ১৬ টি অঞ্চলের কর্মীগণ।

O

অজিত কর্মকারঃ-আজ ব্যান্ডেল বাজারে চুঁচুড়া আলোয় ফেরার পক্ষ থেকে মরণোত্তর চক্ষুদান প্রচার অভিযান কর্মসূচি পালিত হলো। আমি ও আমার পরিবার মরণোত্তর চক্ষু দানে অঙ্গীকার করলাম আপনারাও আসুন। জন্মিলে মরিতে হইবে, মৃত্যুর পর আমাদের এই দেহটা হয় জ্বালিয়ে দেওয়া হয় অথবা কবরে যাওয়া হয় কিন্তু মৃত্যুর পরেও যদি আমাদের এই চোখ দুটি দিয়ে একজন দৃষ্টিহীন মানুষ এই সুন্দর পৃথিবীটাকে দেখতে পায় ক্ষতি কি? আসুন আমরা মরণোত্তর চক্ষুদানের অঙ্গীকারবদ্ধ হই এবং বিজ্ঞানমনস্ক মনোভাব নিয়ে এই সমাজটাকে আরো সুন্দর করে গড়ে তুলি।

সুজাতা বিশ্বাসঃ-অল ইন্ডিয়া আই টি এন্ড আই টি ই এস এম্প্লয়ীজ ইউনিয়ন পশ্চিমবঙ্গের দায়ের করা ,আরেকটি এম্প্লয়ী এম্প্লয়ার ডিসপিউটের নিষ্পত্তি হল অবশেষে। AIITEU ( WB ) আর Bargard Software Ltd. এই ডিসপিউট মূলত:
১.Shop and Establishment act, 1963 ( WB ) .
উপর ভিত্তি করে লড়াই করা হয় ।
বিধাননগর লেবার কমিশনে , ইউনিয়নের দায়ের করা মামলায় , রায় গেল , আই টি ওয়ার্কারে পক্ষে ।।












মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।