জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:১০/০৮/২০২৩:- দিলীপ সোমঃ-ডা: সুপ্রিয় দাসের জীবনাবসান অসংখ্য মানুষের ভরসায় থাকা চিকিৎসক ডা: সুপ্রিয় দাসের জীবনাবসান ঘটেছে আজ বেলা ৩-৪৫মি:নাগাদ।এলাকায় শোকের ছায়া।
হুগলি পিপলস্ রিলিফ কমিটির(PRC ) সদস্য ছিলেন ১৯৭১সাল‌ থেকে। হুগলি বাসীর কাছে খুবই দুঃখজনক ও বেদনার। হোমিওপ্যাথি চিকিৎসায় স্থানীয়ভাবে দীর্ঘ কয়েক দশক ধরে ব্যান্ডেল স্টেশন রোডে খ্যাতির শীর্ষে ছিলেন।
মানুষের পাশে থাকা এবং মেলামেশার মধ্যে তাঁর পরিচয়ের আলাদা একটা উজ্জ্বল ভাবমূর্তি ছিল।ডা: সুপ্রিয় দাস একজন ভ্রমণপিপাসু ছিলেন।বেশ কয়েকবছর আগে প্রয়াণ ঘটেছে তাঁর স্ত্রী প্রতিষ্ঠিত সঙ্গীত শিল্পী মধুছন্দা দাস, যিনি আকাশবাণীর শিল্পী ছিলেন।
ডা: সুপ্রিয় দাস বহু মানুষের কাছেই খুব প্রিয় ছিলেন। শহর হারালো একজন অভিজ্ঞ চিকিৎসককে,একজন ভালো মানুষকে।

দেবারতি বাসুলীঃ-আজ পান্ডুয়া ব্লকের ৩টি যথাক্রমে জামনা, জামগ্রাম-মন্ডলাই ও ইটাচুনা-খন্যান পঞ্চায়েতে সি পি আই এম এর বোর্ড গঠনের পর আনন্দে মাতলেন গ্রামবাসীরা।গোটা পাণ্ডুয়া থানা এলাকার শুভবুদ্ধিসম্পন্ন, ধর্মনিরপেক্ষ ও গণতন্ত্রপ্রিয় মানুষকে জানাই শুভেচ্ছা,ধন্যবাদ, অভিনন্দন ও লাল সেলাম ।

সিদ্ধার্থ গুহঃ- হুগলির এক প্রসিদ্ধশীল গ্রাম জনাই লালে লাল…আজ বামেদের বোর্ড গঠনের পর কমরেড সহ গ্রামের সাধারন মানুষ লাল আবীরে উৎসবের মেজাজে।

শঙ্খশুভ্র চক্রবর্তী:- পার্টির মগরা-দিগসুই-সপ্তগ্ৰাম এরিয়া কমিটির দিগসুই হোয়েড়া গ্ৰাম পঞ্চায়েতের বোর্ড গঠনে প্রধান বিরোধী দল বামফ্রন্ট এর চারজন বিজয়ী প্রার্থী আজ শপথ গ্ৰহন‌ করলেন। শপথ গ্ৰহন অনুষ্ঠানের পর গ্ৰাম পঞ্চায়েত ভবনের বাইরে বামফ্রন্ট এর চার জন প্রার্থীদের সাথে এরিয়া কমিটি,ওই অঞ্চলের পার্টির নেতৃত্ব এবং অঞ্চলের কর্মী সমর্থকেরা।

অরিত্র শীলঃ-“সমকাল ও বিবৃতি” পত্রিকার সুবর্ণজয়ন্তী উৎসববর্ষের মধ্যভাগে চুঁচুড়া রবীন্দ্রভবনে মহাসমারোহে আয়োজিত সারাদিনের কবিতা উৎসবের মঞ্চে এই পত্রিকার অতীত দিনের প্রাক্তন সম্পাদক (তখন এই পত্রিকার নাম ছিল “বিবৃতি”) দেবু গুপ্তকে বর্তমান পত্রিকা কমিটির পক্ষ থেকে সংবর্ধিত করা হচ্ছে । রয়েছেন ছবির বাঁ দিক থেকে অধ্যাপক সত্রাজিৎ গোস্বামী, কবি ও প্রাবন্ধিক দীপক বন্দ্যোপাধ্যায়, সংবর্ধিত কবি দেবু গুপ্ত, কবি ও গল্পকার প্রবীরকুমার রায়চৌধুরী এবং “সমকাল ও বিবৃতি” পত্রিকার বর্তমান সম্পাদক কবি অরিত্র শীল ।

সুব্রত দাশগুপ্তঃ-আজ এ আই ডি ওয়াই এ হুগলি জেলা কমিটি র সভায় পঞ্চায়েত নির্বাচনের এর মহিলা প্রার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।