জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:৩০/০৫/২০২৩:- সোমনাথ ঘোষঃ- ঐতিহাসিক কৃষক আন্দোলনে কেন্দ্রীয় সরকারের কৃষক সংগঠনগুলোকে দেওয়া প্রতিশ্রুতি পালন না করার ফসলের ন্যূনতম সহায়ক মূল্য, ২০২০ বিদ্যুৎ বিল বাতিল, মামলা প্রত্যাহার, কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টোনির গ্রেফতার না করার প্রতিবাদে সংযুক্ত কিষান মোর্চা হুগলী জেলা কমিটির ডাকে জেলার ৩ জন সাংসদকে সংসদে উক্ত বিষয়ে আলোচনার জন্য শ্রীরামপুর পোষ্ট অফিস থেকে স্পিড পোষ্টে চিঠি প্রেরন করা হয়। সেই উপলক্ষে শ্রীরামপুরে পোষ্ট অফিসের সামনে বিক্ষোভ সভা ও স্টেশন পর্যন্ত মিছিল করা হয়। সভায় স্নেহাশিস রায়, মিন্টু বেরা, সুমঙ্গল সিং সহ অন্যান্য নেতৃত্ব বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন রঘুনাথ ঘোষ ।

সোনিয়া অধিকারীঃ- গতকাল তখন রাত ১১:৩০ টা, আগামী ২রা জুনের ঐতিহাসিক মহিলা সমাবেশের সমর্থনে চুঁচুড়া স্টেশনে চলছে দেওয়াল লিখন ।

সুব্রত দাশগুপ্তঃ- ডানলপ- বাঁশবেড়িয়া চন্দ্রহাটি জোনাল সমন্বয় কমিটির উদ্যোগে সি আই টি ইউ প্রতিষ্ঠা দিবস পালন করা হয়।

এছাড়াও তিনি জানান যে সি পি আই এম ডানলপ- বাঁশবেড়িয়া – চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগে ১২ নং শাখার উদ্যোগে ত্রিবেনী কালীতলাতে পোষ্টারিং হলো।

নিজস্ব প্রতিবেদকঃ-হুগলী জেলার জাঙ্গীপাড়া এরিয়া কমিটির অর্ন্তগত আঁটপুর অঞ্চলের মীরপুর গ্রামের সনৎ পাত্র আঁটপুর অঞ্চল ক্ষেতমজুর ইউনিয়নের সভাপতি জাঙ্গীপাড়া থানা কমিটির সদস্য আঁটপুর সিপিআইএম ১নং শাখা সদস্য। বয়স ৬৯বৎসর কমরেড সনৎ পাত্র আঁটপুর গ্রাম পঞ্চায়েতের ৫বারের নির্বাচিত সদস্য ১বারের উপপ্রধান তাঁর না আছে ভালো থাকার জায়গা না আছে ভালো পোষাক, ঝড়ে ঘরের চাল ভেঙ্গে গেছে ত্রিপল লাগিয়ে বসবাস করছেন এখনও মাঠে চাষের কাজ করে সংসার চালান তাও নিজেকে বিক্রি করেনি নীতি আর্দশে বলীয়ান সনৎ পাত্র। এতদিন পদে থাকার পরেও না আছে দুতলা বাড়ি, চারচাকা গাড়ি, ফ্রিজ, এসি এসব কিছুই নাই দীর্ঘ ৩৫বৎসর ধরে মানুষের সেবা করে চলেছেন কোন প্রলোভন, লোভ, লালসা সনৎ পাতার কে স্পর্শ করতে পারেনি এতটাই সৎ মানুষ একজন গ্রামের সবার বিপদে ঝাঁপিয়ে পড়েন। মীরপুরের মানুষ আজও সনৎ পাত্রকে ভালোবাসে শ্রদ্ধা সস্মান করে আজও মনে প্রানে তরুন সনৎ পাত্র সমস্ত প্রোগ্রামে প্রথম সারিতে থাকেন, সমস্ত কর্মসূচীতে ১ঘন্টা আগে পৌছে যান। এই মানুষ গুলোর থেকেই প্রেরণা পায় শক্তি পায় অনেক অত্যাচার সত্বেও আজও বুকে লাল ঝান্ডা টাকে হৃদয়ে গেঁথে রেখেছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।