জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়ঃ-আজ হুগলি জেলার নবগ্রাম পাঠচক্রে কোন্নগর স্বাস্থ্য মেলা কমিটি ও পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের কোন্নগর বিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে মরণোত্তর দেহ, অঙ্গ ও চক্ষুদান বিষয়ক একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় ‘গণদর্পণ’-এর মণীষ সরকার ও স্বপন বন্ধু, কোন্নগর আই ব্যাঙ্ক সোসাইটির শৈল নন্দী এবং প্রাক্তন বিধায়ক জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায় অংশ নেন। বক্তারা প্রত্যেকেই বিভিন্ন তথ্য তুলে বিষয়টি নিয়ে সচেতনতা প্রচার ও প্রসারে জোর দেন। প্রশ্নোত্তর পর্বেও বহুজন অংশ নেন। সভা শেষে ২২ জন মরণোত্তর দেহ ও চক্ষুদানে অঙ্গীকারবদ্ধ হন।

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোন্নগর স্বাস্থ্য মেলা কমিটির পক্ষে সুদীপ্ত চক্রবর্তী।এছাড়াও উপস্থিত ছিলেন কোন্নগর স্বাস্থ্য মেলা কমিটির কর্মকর্তা কিশলয় ঘোষ,অর্ঘ‍্য চক্রবর্তী, শুভঙ্কর মিত্র ও সুভাষ মজুমদার।

জয়দেব ঘোষঃ-ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ১১ তম সর্বভারতীয় সম্মেলন উপলক্ষে হুগলি জেলার ডিওয়াইএফ‌আই পক্ষ থেকে আজ সকালে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হলো।কানাইপুর নবগ্রাম লোকাল কমিটি থেকে কোতরং-হিন্দমোটর লোকাল কমিটির পর্যন্ত। উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই হুগলি জেলার প্রাক্তন সভাপতি কমরেড জয়দেব চ্যাটার্জী প্রাক্তন জেলার নেতা কমরেড তপন চক্রবর্তী ও কমরেড দেবাশীষ কংসবণিক এছাড়া উপস্থিত ছিলেন ডিওয়াইএফ‌আই হুগলি জেলা সম্পাদক কমরেড শুভঙ্কর দাস।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।