জেলা রাজনৈতিক রাজ্য

রাধানগরের যুব কর্মীর ‘অমিত শাহ ফিরে যাও’ পোষ্টের প্রতিক্রিয়ায় সৌম শুভ্র চট্টোপাধ‍্যায়ের বাড়িতে জয় শ্রীরাম ধ্বনিসহ দুস্কৃতি হামলা।


কিংশুক ভট্টাচার্য:চিন্তন নিউজ:৯ই জুন:- গত ৮ই জুন অমিত শাহর ভার্চুয়াল সভার নিন্দা ও ধিক্কার জানিয়ে বাঁকুড়া জেলার বিষ্ণুপুর থানার রাধানগর গঞ্জ এলাকার যুব কর্মী সোম শুভ্র চট্টোপাধ‍্যায় সোশ‍্যাল মিডিয়ায় একটি পোষ্ট করেন। পোষ্টের পরে পরে কমেন্ট বক্সে বেশ কিছু পরিচিত বিজেপি কর্মী হুমকি দিতে থাকেন ও পোষ্ট তুলে নিতে বলেন। শ্রী সোম শুভ্র পোষ্ট তুলে নিতে অস্বীকার করেন ও নতুন করে সোশ‍্যাল মিডিয়ায় ঐ হুমকি গুলির স্ক্রীন শট দিয়ে পোষ্ট করে ঐ কাজের নিন্দা করেন। শ্রী সোম শুভ্রকে মোবাইলে যোগাযোগ করে জানা যায় যে দ্বিতীয় পোষ্টের পর ফোনে তাঁকে হুমকি দিয়ে তখনি ঐ পোষ্ট সরিয়ে নিতে বলা হয়। সঙ্গে অশ্রাব‍্য ভাষায় গালাগাল দিতে থাকে।

যখন তাতেও সোম শুভ্রের মনোবলে চির ধরাতে না পেরে ঐ দুস্কৃতিরা তাঁর বাড়িতে রাত্রি বারোটা নাগাদ স্বশস্ত্র অবস্থায় আক্রমণ করে। প্রচুর ইট ছোড়া হয় যার ফলে এক ঊদ্বেগজনক পরিস্থির সৃষ্টি হয়। এরপর শ্রী সোম শুভ্র মোবাইলে কিছু সাধারন মানুষ যুবকর্মীকে ডেকে পাঠালে ঐ উপস্থিতি বুঝতে পেরে ঐ রাতে ঐ এলাকা ছেড়ে পালিয়ে যায়। এলাকার মানুষকে সঙ্গে নিয়ে আজ সকালে সোম শুভ্র বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের করেন এবং দ্রুততার সাথে তদন্ত সাপেক্ষে দোষী ব‍্যাক্তিদের যথোপযুক্ত শাস্তির দাবী জানান হয়েছে। জেলার সব জায়গার মতো বাঁকুড়া শহরের গো ব‍্যাক অমিত শাহ কর্মসূচীর শেষে সভায় এই ঘটনার তীব্র নিন্দা করে ঘৃণা প্রকাশ করা হয়। এবং এই ঘটনার পরবর্তী সময়ে জেলার পার্টি তাঁর পাশে থাকার আশ্বাস সোম শুভ্রকে দেওয়া হয়।দেওয়া হয়


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।