জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:০২/০৪/২০২৩:- সুদীপ্ত সরকারঃ-” কাজ চাই, কাজ দাও।
লুঠের পঞ্চায়েত হঠাও। “
এই দাবীতেD.Y.F.I. জাঙ্গীপাড়া আঞ্চলিক কমিটির আহ্বানে আজ বিকাল ৪টায় রসিদপুর সুকান্ত পার্ক থেকে জাঙ্গীপাড়া পর্যন্ত সাইকেল মিছিল অনুষ্ঠিত হল। সাইকেল মিছিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুব সংগঠনের প্রাক্তন নেতৃত্ব কমরেড শ্যামল পালধি। সুকান্ত পার্ক থেকে শুরু করে রাজবলহাট বাজার- আঁটপুর বাজার-তড়ার মোড় হয়ে জাঙ্গীপাড়া অমল সিংহরায় ভবনে শেষ হয়। প্রায় পনের কি.মি. পথে প্রতিটি গঞ্জ এলাকাতে এলাকার মানুষ মিছিলের উপর ফুল ছুঁড়ে, পানীয় জল নিয়ে স্বাগত জানায়। মিছিল থেকে ১০০দিনের কাজ চালুর জন্য, সমস্ত সরকারী শূণ্য পদে নিয়োগ করার দাবীতে, স্হানীয় ইস্যু নিয়ে তোলা স্লোগানে মানুষের আগ্রহ ছিল উল্লেখযোগ্য।

জয়দেব ঘোষঃ-CITU ব্যাণ্ডেল-কোদালিয়া সমন্বয় কমিটির উদ্যোগে ৫ ই এপ্রিল পার্লামেন্ট অভিযানে দিল্লী চলো এবং মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণ, সব বেকারের কাজ, শ্রমবিরোধী ৪ টি শ্রমকোড বাতিল, সামাজিক সুরক্ষা প্রকল্প অবিলম্বে কার্যকর করার দাবীতেআজ হুগলী স্টেশনরোডে পথসভার আয়োজন করা হয়। বক্তব্য রাখেন জেলা কমিটির সভাপতি কমরেড মলয় সরকার, কমরেড বিশ্বজিত রায়, কমরেড কিশোর মণ্ডল, কমরেড সোমনাথ কর, ও কমরেড নিত্যানন্দ পাণ্ডে।

নীলাঞ্জন অধিকারীঃ-১০০ দিনের কাজের টাকা কেন্দ্রকে অবিলম্বে দিতে হবে।। রাজ্য – জুড়ে রেগা, আবাস যোজনা, শিক্ষাক্ষেত্রে ব্যাপক বেনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে “প্রতিবাদ মিছিল”,রাজ্যধরপুর গ্রাম পঞ্চায়েতের বঙ্গিহাটি এলাকায়,সি পি আই এম শ্রীরামপুর পশ্চিম এরিয়া কমিটির পরিচালনায় ।

সুপর্না রায়ঃ-প্রয়াত কমরেড প্রবীর সেনগুপ্ত স্মরণে কেশোরাম রেয়ন ওয়ার্কারস এণ্ড এমপ্লয়িজ ইউনিয়নের উদ্যোগে আজ ২/৪/২০২৩ রক্তদান শিবির অনুষ্ঠিত হোলো। এই রক্তদান শিবিরে ১১৭ জন পুরুষ, ৬ জন মহিলা সহ মোট ১২৩ জন রক্তদাতা রক্তদান করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।