জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:-১০/০২/২০২৩:- অজিত কর্মকারঃ-আজ দ্বিতীয় দিন ডি ওয়াই এফ আই এর সদস্য সংগ্রহ করা চলছে মানষপুর ব্রাঞ্চ এলাকায়। উপস্থিত ছিলেন ডি ওয়াই এফ আই হুগলী জেলার সম্পাদক কমঃ শুভঙ্কর দাস। কমঃ দিলীপ মালিক(ব্যান্ডেল লোকাল কমিটির সভাপতি) ,, কমঃ সনিয়া অধিকারী,, কমঃ কৌশিক কর্মকার,, কমঃ সুদ্ধ শীল। প্রাক্তন যুব কমঃঅজিত কর্মকার। সোমনাথ কর, অমিত ঘোষ, ব্যান্ডেল মানষ পুর এলাকায় সদস্য সংগ্রহ চলছে দু’দিন ব্যাপি, এলাকার যুবক যুবতি দের মধ্যে ব্যাপক সারা।

জয়দেব ঘোষঃ-গতকাল বৃহস্পতিবার সারা ভারত কৃষক সভা, সারা ভারত খেতমজুর ইউনিয়ন ,সি আই টি ইউ এই ৩ টি সংগঠনের যৌথ নেতৃত্বে বলাগড় থানার অন্তর্গত ইনছুড়া বাজারে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী বাজেটের বিরুদ্ধে কালা দিবস পালন করা হয় । সভায় সভাপতিত্ব করেন কমরেড পরিতোষ ঘোষ , অরুপ দাস ও তারক সিং । সভায় বক্তব্য রাখেন কমরেড নিতাই দাম,বেচু রায় , শ্যামাপ্রসাদ হালদার, বিশ্বজিৎ রায় ,সমীর কোলে। উপস্থিত ছিলেন কমরেড মহামায়া মন্ডল , বিকাশ হেমব্রম।

গতকাল পলাশপাই ১ জি পির পলাশপাই চড়কতলায় বি জে পি সরকারের জনবিরোধী বাজেটের প্রতিবাদে মিছিল হয় । সিঙ্গুর রতনপুর আলুর মোড়ে কৃষক, ক্ষেতমজুর ও শ্রমিক সংগঠনের যৌথ উদ্যোগে কেন্দ্রীয় বাজেটের বিরুদ্ধে ‘কালা দিবস’ পালন করা হয়। সভাপতিত্ব করেন কৃষক সভার থানা কমিটির সভাপতি সুকুমার সামন্ত। বক্তব্য রাখেন কৃষক সভার পক্ষ থেকে দেবাশিস চ্যাটার্জী, প্রভাত ব্যানার্জী, ক্ষেতমজুর ইউনিয়নের পক্ষে কাশীনাথ খামারু, CITU র পক্ষে মিনহাজ আহমেদ, মহিলা নেত্রী দিপালী মন্ডল ও যুব নেতা সুকাজল দাস।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।