জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: ২০/১১/২০২২:- -শঙ্খশুভ্র চক্রবর্তীঃ-সিপিএমের বিভিন্ন গণসংগঠন গুলির ডাকে গ্রাম জাগাও,চোর তাড়াও কর্মসূচি তৃতীয়দিনে আজ মগরা-দিগসুই-সপ্তগ্রাম এরিয়া কমিটির সপ্তগ্রাম গ্রাম পঞ্চায়েতের বুথে বুথে পদযাত্রা আকারে অনুষ্ঠিত হলো।
শুরু হয় মিঠাপুকুর মোড় থেকে। শেষ হয় ওখানেই।

সুদীপ্ত সরকারঃ-“কত পেলে আর কত খেলে?” —- হিসাব চাই হিসাব দাও। গ্রাম জাগাও- চোর তাড়াও- বাংলা বাঁচাও আওয়াজ তুলে মুণ্ডলিকা অঞ্চল গণসংগঠন সমূহের ২য় পদযাত্রা আজ বিকাল ৪টায় মুণ্ডলিকা পার্টি অফিস থেকে শুরু করে রায়পাড়া, রাজীবপুর, আহিরীপোতা, পঃ ধীতপুর, মুণ্ডলিকা বাজার ঘুরে ৬টি বুথ ও প্রায় ৬কি মি পথ অতিক্রম করে সন্ধ্যার সময়ে পার্টি অফিসে শেষ হয়। পদযাত্রার সূচনা করেন নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির জাঙ্গীপাড়া জোনাল কমিটির নেতৃত্ব প্রভাত ঘোষাল। পদযাত্রায় উপস্থিত ছিলেন বীরেন দে,তপন রায়, অজিত ঘোষ, জগন্নাথ কুণ্ড, নবকুমার দাওয়ান, সুপ্রসাদ সর্দার, গোবিন্দ মাজি সহ গণসংগঠনসমূহের নেতৃত্ববৃন্দ।
লাল ঝাণ্ডায় মোড়া, মানুষের জীবন জীবিকার সমস্যা নিয়ে শ্লোগানে মুখরিত এবং সুসজ্জিত পদযাত্রা দেখে রাস্তার দুই পাশের মানুষের আগ্রহ ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মত।

সৌরভ গাঙ্গুলিঃ–পিয়ারাপুর এ পদযাত্রা গ্রাম বাংলার ঘরে ঘরে,
লাল ঝান্ডা নভেম্বরে
পঞ্চায়েতে লুঠ বন্ধ করো লুটেরাদের হাত থেকে মুক্ত করে মানুষের পঞ্চায়েত গড়ে তোলো। গ্রামসভায় তৃণমূলের দুর্নীতির পর্দা ফাঁস করো।
কত পেলে, কত খেলে
গ্রামসভায় জবাব চাই।

দেবারতি বাসুলীঃ-সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির হুগলী জেলা কমিটির উদ্যোগে আজ শ্রীরামপুর বিজয় মোদক ভবনে জেলা স্তরের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো।

সুপর্না রায়ঃ-পঞ্চায়েতে বাস্তুঘুঘুর বাসা ভাঙ্গার দাবীতে মগরা ১ নং গ্রাম পঞ্চায়েত এলাকায় পদযাত্রা চলছে।

সিদ্ধার্থ গুহঃ-বাম ছাত্র, যুব মহিলা ও শ্রমিক সংগঠনের উদ্দ্যোগে ২০ ও ২৭ শে নভেম্বর ডানকুনি ব্যাপী পদযাত্রা শুরু হলো স্নেহেন্দু বিকাশ ভবন থেকে।এই পদযাত্রায় শামিল হয়েছেন নির্মান শ্রমিক থেকে অনেক সাধারণ মানুষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।