জেলা

হুগলি জেলার আজকের খবর-


চিন্তন নিউজ: ১২ই নভেম্বর:- জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-ধর্মঘটের সমর্থনে হুগলি এরিয়া কমিটির অন্তর্গত সাহাগঞ্জ এক নম্বর শাখার দেওয়াল লিখনের অংশবিশেষ।

সিদ্ধার্থ:-ডানকুনি:-২৬ শে নভেম্বর দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে আজ হুগলি জেলার ডানকুনি ইয়ার্ডে সি আই টি ইউ চন্ডীতলা জোনাল এর উদ্যোগে পথসভা।

মুক্ত করো ভয়:-কোন্নগর:-কোন্নগর এরিয়া কমিটি এলাকার নবগ্রাম কানাইপুরে ধর্মঘটের সমর্থনে দেওয়াল লিখন চলছে ।

জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়:- কোতরং:-সারা ভারত সাধারণ ধর্মঘটের সমর্থনে দেওয়াল লিখন করা হয়েছে কোতরং-হিন্দমোটর এলাকায় জি টি রোড কোতরং আদর্শ বিদ্যালয় এর পাশে।

সুপর্না রায়:- চকবাজার:-আগামী ২৬ শে নভেম্বর দেশব্যাপী সাধারণ ধর্মঘট এর সমর্থনে ত্রিবেনী বাঁশবাড়িয়া তে সভা।

সুদীপ্ত সরকার:- জাঙ্গীপাড়া:-জাঙ্গীপাড়া থানা গণ সংগঠন সমূহের উদ্যোগে বি.ডি.ও. অফিসে প্রতিনিধিমূলক ডেপুটেশন চলছে৷।

সোমনাথ ঘোষ:- শ্রীরামপুর:-২৬শে নভেম্বর দেশব্যাপী ধর্মঘট এর সমর্থনে চন্ডীতলা ১ ব্লক এলাকার গনসংঠনের যৌথ মঞ্চের উদ্যোগে ১৭ দফা দাবিতে চন্ডীতলা ১ বিডিও নিকট ডেপুটেশন দেওয়া হয়।
কমরেড সোমনাথ ঘোষ ও কমরেড আশীষ চ্যাটার্জী কমরেড পুষ্প পাত্র সহ ১০ জন ডেপুটেশন উপস্থিত ছিলেন। ডেপুটেশন শেষে মিছিল ও মশাটে সভা হয়। সভায় কমরেড স্বপন বটব্যাল, কমরেড আজিম আলি বক্তব্য রাখেন ।বিডিওর সাথে আলোচনা ব্যাখ্যা করে বক্তব্য রাখেন কমরেড সোমনাথ ঘোষ । সভাপতিত্ব করেন কমরেড অশোক নিয়োগী । উপস্থিত ছিলেন কমরেড রঘুনাথ ঘোষ, কমরেড সঞ্জয় ঘোষ সহ নেতৃত্ব ।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-মালদা চক্রের স্পেশাল এডুকেটর এবং ১৬ নম্বর ওয়ার্ডের কমরেড রাজকুমার ঘোষ আমাদের মাঝে আর নেই। তার অকাল প্রয়ানে আমরা গভীর মর্মাহত ۔۔ ওনার আত্মার শান্তি কামনা করি এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করি।।

সুদীপ্ত সরকার:- জাঙ্গীপাড়া:-২৬শে নভেম্বর দেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে সি.পি. আই. (এম.) জাঙ্গিপাড়া ১ ও ২নং এরিয়া কমিটির উদ্যোগে আজ রহিমপুর মোড় থেকে জাঙ্গীপাড়া বোড়হল মোড় পর্যন্ত মিছিল অনুষ্ঠিত হলো৷ মিছিলে হাঁটলেন পার্টির রাজ্য কমিটির নেতৃত্ব ও পঃবঃসরকারের প্রাক্তন মন্ত্রী কমরেড সুদর্শন রায়চৌধুরী, পার্টির রাজ্য কমিটির সদস্য ও হুগলী জেলা সম্পাদক কমরেড দেবব্রত ঘোষ, হুগলী জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড জয়দেব চ্যাটার্জী, হুগলী জেলা কমিটির সদস্য কমরেড হরপ্রসাদ সিংহরায়, স্বপন বটব্যাল, কমরেড মিন্টু বেরা, জাঙ্গীপাড়া দুটি এরিয়া কমিটির সম্পাদক কমরেড সুদীপ্ত সরকার, কমরেড শ্যামল পালধি, জাঙ্গীপাড়া থানা গণ আন্দোলনের প্রবীণ নেতা কমরেড মনীন্দ্র নাথ জানা সহ অন্যান্ন নেত্বৃবৃন্দ৷ গ্রাম বাংলায় এই কাজের সময়ে মিছিলে সহস্রাধিক মানুষ বিশেষ করে মহিলা ও তরুন প্রজন্মের ভিড় ছিল চোখে পড়ার মতো৷ মিছিলকে ঘিরে রাস্তার দুপাশে মানুষের আগ্রহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে৷।

সুপর্না রায়:- চকবাজার:-ডিওয়াইএফ আই এর তরফ থেকে মাস্ক স্যানিটাইজার প্রদান হকার ও নিত্যযাত্রীদের কাঁচড়াপাড়া স্টেশনে।।

হুকান্জিল:- বাঁশবাড়িয়া:-বাঁশবেড়িয়া পৌরসভার চরমতম দূর্নীতির বিরুদ্ধে ও ধর্মঘটের সমর্থনে এক সভায় বক্তব্য রাখছেন কমরেড শিবানী দাশগুপ্ত।।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-আজ তারকেশ্বর গুহ’র স্মরণ সভায় উপস্থিত ছিলেন ভারতের ছাত্র ফেডারেশন পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সম্পাদক কমরেড সৃজন ভট্টাচার্য। আরও অনেক ছাত্র ছাত্রী ছিল,যারা নিজেদের কাজ থাকায় শেষ অবধি থাকতে পারেনি।
কমরেড তারকেশ্বর গুহ লাল সেলাম


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।