জেলা

আজকের হুগলি জেলার সংবাদ-


সোমনাথ ঘোষ–চিন্তন নিউজ: ৯ডিসেম্বর: শ্রীরামপুর:- চন্ডীতলার মশাটে বিক্ষোভ- অবস্থান- ধরনা মঞ্চের ৫ম দিনে দেশের কৃষক আন্দোলনে সমর্থন করে সারা ভারত কৃষক সংগ্রাম সমন্বয় সমিতি (AIKSCC), চন্ডীতলা-১ নং ব্লক শাখা’র উদ্যোগে চন্ডীতলার মশাটে অবস্থান- বিক্ষোভ- ধরনা মঞ্চ থেকে ৫ম দিনে সমগ্র দেশে ছড়িয়ে পড়া ঐতিহাসিক কৃষক আন্দোলনকে সমর্থন ও সংহতি জানালো।

আজ – ৯ই ডিসে:’ ২০ বুধবার সভায় বক্তব্য রাখেন ছাত্রনেতা সৌমেন মুখার্জ্জী, স্নেহেষ বটব্যাল ও শিক্ষক নেতা বিশ্বজিৎ চ্যাটার্জ্জী। সভানেত্রী ছিলেন মহিলা নেত্রী লক্ষী মালিক। উপস্থিত ছিলেন রঘুনাথ ঘোষ,আশিস চ্যাটার্জ্জী, সোমনাথ ঘোষ, সঞ্জয় ঘোষ,মলয় পাল,শ্রীকান্ত পাড়ুই প্রমুখ নেতৃত্ব।

ধর্না মঞ্চ থেকে বক্তারা ৩টি কেন্দ্রীয় কৃষি আইন প্রত্যাহারের দাবিতে দেশব্যাপী আন্দোলন আরো জোরদার করতে এবং কৃষক বিরোধী বি.জে.পি.সরকার কৃষক সমাজের দাবী না মানা পর্যন্ত দুর্বার এই আন্দোলনে সমর্থন, সহযোগিতার জন্য সকলকে আবেদন জানান।আজকের ধরনা মঞ্চে বিভিন্ন পর্যায়ে গণসঙ্গীত পরিবেশন করেন পিয়ালী গাঙ্গুলী। ভারতীয় গণনাট্য সঙ্ঘ,শ্রীরামপুর নান্দনিক শাখা ‘র ভোলানাথ মুখার্জ্জী’কবিতা, আবৃত্তি ও শিল্পীবন্ধুরা পথনাটিকা- বাস্তব শাস্ত্র মঞ্চস্থ করে সভাকে চিত্তাকর্ষক করে তোলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।