জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত: ২৩ শে ডিসেম্বর – আজ ভারতের ছাত্র ফেডারেশন বর্ধমান শহর লোকাল কমিটির পক্ষ থেকে সংগঠনের ৫০ বছর উদযাপন উপলক্ষে বর্ধমান শহরে এস‌এফ‌আই জেলা দপ্তরে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল, এই রক্তদান শিবিরে সর্বমোট ২৫ জন রক্তদাতা রক্তদান করে। এর মধ্যে ৬ জন্য ছাত্র রক্তদাম করে। রক্তদান শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করে জেলা সম্পাদক অনির্বান রায় চৌধুরী এছাড়াও এদিন উপস্থিত ছিলেন , জেলা সভাপতি বিশ্বরূপ হাজরা, জেলার সম্পাদক মন্ডলীর সদস্য অরিজিৎ ঘোষ, প্রাক্তন জেলা সম্পাদক সৌভিক চট্টরাজ, প্রাক্তন রাজ্য সম্পাদক অপূর্ব চট্টোপাধ্যায় সহ অন্যান্য প্রাক্তনী ও বর্তমান সংগঠক – কর্মীরা।

সারা ভারত কৃষক সংগ্রাম সমন্বয় মঙ্গলকোট ব্লক কমিটির উদ্যোগে দিল্লিতে আন্দোলনরত কৃষকদের সাহায্যের জন্য আজ মঙ্গলকোটের ইট্যা সবজি বাজারে অর্থ সংগ্রহ করা হলো। সারা ভারত কৃষক সভার নেতৃত্বে জামালপুর ১ এরিয়া কমিটির আঁটপাড়া শাখায় আঁটপাড়া থেকে উত্তর বরটিকরা গ্রাম হয়ে মোহনপুর, আমতাড়া ও আঁটপাড়া পর্যন্ত, কৃষি বিল বাতিল সহ অন্যান্য একগুচ্ছ দাবি নিয়ে জাঠা সংগঠিত হল আজ বিকালে।

বর্ধমান সদর -২ এরিয়া কমিটির অন্তর্গত বড়শুল -২ অঞ্চলের বাজেশালেপুর কোঁড়াপাড়া থেকে গোপালপুর রজকডাঙ্গা পর্যন্ত নয়া কৃষি আইন বাতিলের দাবিতে সারা ভারত কৃষক সভা ও সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়নের উদ্যোগে জাঠা অনুষ্ঠিত হলো।জাঠার শুরুতে বক্তব্য রাখেন সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়নের পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক গনেশ চৌধুরী। উপস্থিত ছিলেন ঐ সংগঠনের জেলা কমিটির সদস্য জহর দত্ত।

আজ গ্রাম থেকে গ্রাম জাঠা অনুষ্ঠিত হলো মঙ্গলকোট ব্লক কৃষক কমিটির এলাকা শিমুলিয়া ১ নম্বর অঞ্চল কমিটির অন্তর্গত চৈতন্যপুর মাথরুন গ্রামে। চৈতন্যপুর গ্রামে জাঠার শুরুতে বক্তব্য রাখেন পূর্ব বর্ধমান জেলা কৃষক কমিটির সহ-সভাপতি দুর্যোধন সর।জাঠার শেষে মাথরুন বাসস্ট্যান্ড বক্তব্য রাখেন পূর্ব বর্ধমান জেলা কৃষক কাউন্সিল সদস্য আজফার হোসেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।