জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১৪ অক্টোবর, ২০২১ – আজ বর্ধমান সদর ২ এর বর্ধমানের রেড ভলেন্টিয়ারদের হাতে কুড়ি হাজার টাকা তুলে দিলেন প্রতীক দেব। এক উল্লেখযোগ্য দৃষ্টান্ত গড়ে তুললেন মানুষের সেবা কার্যে।

১২ই অক্টোবর বর্ধমান সদর ২ নম্বরের তেজগঞ্জে হারাধন পল্লীতে একটি সুন্দরভাবে সাজিয়ে, উৎসাহিত মানুষজনেদের নিয়ে তৈরি করা মার্ক্সীয় সাহিত্যের বুক স্টলটিকে গভীর রাত প্রায় ২ টো নাগাদ তৃণমূল দুষ্কৃতিকারীরা ভেঙ্গে ফেলে। স্থানীয় মানুষের প্রতিবাদে সেই ধ্বংস সসম্পূর্ণ করতে পারেনি। আজ আবার নতুন করে সাজিয়ে তোলার শপথ নিয়েছেন সি পি আই ( এম) সমর্থকরা।

১২ অক্টোবর সারা ভারত কৃষকসভার উদ্যোগে খণ্ডঘোষ ও চাগ্রাম গ্রামে উত্তরপ্রদেশের লখিমপুরে নৃশংসভাবে গাড়ির চাকায় পিষে শহীদ কৃষকদের প্রতি মোমবাতি জ্বালিয়ে শ্রদ্ধা জানানো হলো ।

লখিমপুরের শহীদ যাদের বি,জে,পি র কেন্দ্রীয় মন্ত্রীর পুত্র যাদের গুলি করে ও গাড়ি চাপা দিয়ে হত্যা করে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মোমবাতি মিছিল করা হয় গলসি বাজারে।
একই কারণে মোমবাতি প্রজ্জ্বলিত করে প্রতিবাদ জানানো হয় বর্ধমান ২ নম্বর এরিয়া কমিটির বুকস্টলে উপস্থিত সকলের উপস্থিতিতে এবং সঙ্গে সোচ্চার প্রতিবাদী স্লোগান ধ্বনিত হতে থাকে রক্ত পতাকা হাতে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।