জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১৪ ই মার্চ,২০২১ – ২০২১ এর বিধানসভা নির্বাচনের সি পি আই এম প্রার্থীর নাম ঘোষণা হওয়ার সাথে সাথে বিধানসভা কেন্দ্র ভিত্তিক অঞ্চলগুলিতে প্রার্থীসহ প্রচার ও পথসভা, মিছিল ইত্যাদির মাধ্যমে জনসাধারণের কাছে পার্টির বর্তা পৌঁছে দেবার কাজ শুরু হয়ে গেছে। সেই সকল স্থানের খবর ক্রমান্বয়ে এখানে প্রকাশ করা হলো। আজ মঙগলকোট বিধান সভার নির্বাচনে সংযুক্ত মোর্চার সমর্থিত সি,পি,আই,(এম) প্রার্থী শাহজাহান চৌধুরীর সমর্থনে কৈচরপাটি অফিস থেকে কৈচর রেলস্টেশন ,কৈচর বাজারে মিছিল পরিক্রমা করা হয়। পথসভায় বক্তব্য রাখেন জেলা কমিটির সদস্য মঙ্গল কোট এরিয়া কমিটির সম্পাদক দুর্যোধন সর ও মঙ্গলকোটের প্রার্থী শাহজাহান চৌধুরী।

পূর্ব বর্ধমান, সদর ২ এরিয়া কমিটির বড়শুল ১ অঞ্চলের-আমড়া গ্রামে নির্বাচনী কর্মী সভায় উপস্থিত ছিলেন সারা ভারত কৃষক সভা রাজ্য কমিটির সম্পাদক অমল হালদার ও সদর ২ এরিয়া কমিটির সম্পাদক জহর দত্ত ও বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রে সি. পি. আই (এম ) প্রার্থী চন্ডীচরণ লেট। এই সভায় সভাপতিত্ব করেন তপন বোস।

বর্ধমান শহরের ১১ নম্বর ওয়ার্ডের আদিবাসীপাড়া সহ কিছু গরীব ও মধ্যবর্তী এলাকায় আজকে প্রচার করা হয় সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রার্থী পৃথা তা ও এলাকার পার্টি কর্মী, সমর্থকদের নিয়ে। বর্ধমান শহরের ২ নম্বর এরিয়া কমিটির ১৪ নম্বর ওয়ার্ড থেকেও বিরাট মিছিল করে এলাকার মানুষের সাথে যোগাযোগ করা হয়।

আউসগ্রাম বিধানসভা এলাকার বেরেন্ডা অঞ্চলের কালীদহে সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট মনোনীত সি পি আই(এম) প্রার্থী চঞ্চল মাজি কে বিপুল ভোটে জয়যুক্ত করার আবেদন জানিয়ে দেওয়াল লিখন চলছে।

মেমারি বিধানসভা কেন্দ্রের বামফ্রন্টের প্রার্থী সনৎ ব্যানার্জির প্রচারকার্য চলছে।

আগামীকাল পারুলিয়া বাজার সংলগ্ন ময়দানে বাম পরিষদীয় নেতা ডঃ সুজন চক্রবর্তীর সমাবেশের প্রস্তুতি চলছে। এখানে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপি আই এমের প্রার্থী প্রদীপ কুমার সাহা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।