জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


কল্পনা গুপ্ত, চিন্তন নিউজ, ৯ ই অক্টোবর: নিখিল বঙ্গ শিক্ষক সমিতি বাঁকুড়া জেলার প্রাক্তন সভাপতি, বাঁকুড়া জেলা প্রাথমিক শিক্ষা সংসদের প্রাক্তন চেয়ারম্যান অনিলচরণ বিশ্বাসের ঘর ভেঙে তার দুই পুত্রের মৃত্যুতে শোকপ্রকাশ করে এ বি টি এ, পূর্ব বর্ধমান জেলা। সংস্থার পক্ষ থেকে এই দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করে অনিল চরণ বিশ্বাসের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

আজ পূর্বস্থলীর কালেখাঁতলা ১ নং শাখার উদ্যোগে হৃষি ডাক্তার পাড়াতে গণসংগঠনের সভ্য সংগ্রহের কাজ হয়।

রায়নার কামারহাটি গ্রামে সিপিআই(এম)-এর দলীয় কার্যালয় দীর্ঘদিন তৃণমূলের সন্ত্রাসের কারণে বন্ধ হয়ে ছিল। আজ বাসুদেব খাঁর নেতৃত্বে পার্টি অফিস পুনরুদ্ধার করে পরিষ্কার করেছেন কমরেডরা।

সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি পূর্বস্থলী আঞ্চলিক কমিটির উদ্যোগে মেড়তলা গ্রাম পঞ্চায়েতের কুঠুরিয়া গ্রামে দুঃস্থ শিশুদের দুধ, স্যানিটাইজার, মাস্ক বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সভানেত্রী অঞ্জু কর ও সাধারণ মহিলা কর্মীরা।

সারা ভারত কৃষক সভা ও সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়নের ডাকে গুসকরা পূর্ব ব্লক কমিটি ও দিগনগর -২ অঞ্চল, আউশ গ্রাম অঞ্চলের উদ্যোগে আজ বিকেলে আউশগ্রাম – ১নং ব্লক অফিসে ডেপুটেশন দেওয়া হল। ডেপুটেশনের আগে গুসকরা বিদ্যাসাগর হলের সামনে থেকে মিছিল করে স্কুল মোড় হয়ে বিডিও অফিসে যাওয়া হয়। ডেপুটেশনে সহস্রাধিক মানুষের জমায়েত হয়। কৃষিবিল প্রত্যাহার, সকলের জন্য ১০০ দিনের কাজ, সকলেরজন্য জব কার্ড, পরিযায়ী শ্রমিকদের কাজ, ইত্যাদি বিষয় ডেপুটেশন দেওয়া হয়। বক্তব্য রাখেন আলমগীর মন্ডল, রাজু ধীবর প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।