জেলা

জলপাইগুড়ি শিলিগুড়ি জাতীয় সড়কে স্কুটি বাস দুর্ঘটনায় বাসে আগুন জনতার।


দীপশুভ্র সান্যাল:- চিন্তন নিউজ:. ২৮/০৯/২০২৩:- বাসের ধাক্কায় গুরুতর যখন দুই ব্যক্তি। এই ঘটনার পর উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দেয় বাসটিতে। ঘটনাটি ঘটেছে রাজগঞ্জের ভুটকিহাট এলাকায়। একটি বেসরকারি বাস একটি স্কুটিকে ধাক্কা মারলে গুরুতর আহত ২ জন স্কুটি আরোহী।ঘটনার পর উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ ফালাকাটা – শিলিগুড়ি রুটের একটি বাস শিলিগুড়ির দিকে যাচ্ছিল। ভুটকিহাট এলাকায় বাসটি একটি স্কুটিকে ধাক্কা মারে। স্কুটিতে থাকা দুই আরোহী রাস্তায় ছিটকে পড়লেও স্কুটিটি বাসের নিচে আটকে যায়। সেই অবস্থায় বাসটি স্কুটিটিকে নিয়েই বেশ কয়েকশো মিটার এগিয়ে যায়। স্থানীয়রা ধাওয়া করে বাসটিকে গন্ডার মোড়ে দাঁড় করায়। ভয়ে যাত্রীরা বাস থেকে নেমে পড়েন। এরপরই উত্তেজিত জনতা বাসটিতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়।ঘটনায় আহত দুই স্কুটি আরোহীর নাম আয়ুব আলী ও হামিদার আলী। তাদের বাড়ি আমবাড়ির বীরবান এলাকায়। গুরুতর জখম অবস্থায় ফুলবাড়ির একটি বেসরকারি হাসপাতালে তাদের নিয়ে যাওয়া হয় ।

এদিকে ঘটনার খবর পেয়ে ছুটে আসে আমবাড়ি ফাঁড়ি, নিউ জলপাইগুড়ি থানা ও রাজগঞ্জ থানা থেকে বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থলে পৌঁছা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফুলবাড়ি দমকল কেন্দ্র থেকে একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে বাসটির আগুন নেভানোর কাজে হাত দেয়। দমকল কর্মীরা বাসের আগুন নেভানোর চেষ্টা করলেও বাসটির বেশ কিছুটা অংশ পুড়ে যায়। ফুলবাড়ীর বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গেছে আহত দুজনের অবস্থা গুরুতর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।