রাজ্য

নিখিলবঙ্গ শিক্ষক সমিতির ডেপুটেশন কর্মসূচি


আশীষ পান্ডে: চিন্তন নিউজ:২৫শে জুন:– আজ (25-6-20)বৃহস্পতিবার অবসরপ্রাপ্ত শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মীদের পেনশন সংক্রান্ত বিষয় ও অন্যান্য দাবিতে পশ্চিম বর্ধমান জেলার বিদ্যালয় পরিদর্শকের কাছে ডেপুটেশন দিলেন নিখিল বঙ্গ শিক্ষক সমিতির পশ্চিম বর্ধমান জেলা শাখা।

ডেপুটেশনে লকডাউন চলাকালীন অহেতুক ২৬ জুন থেকে বিদ্যালয় খোলার সার্কুলারের বিরোধিতা করা হয়। জেলার অবসরপ্রাপ্ত শিক্ষক-শিক্ষাকর্মীদের বর্ধিত পেনসন দ্রুত ত্বরান্বিত করা,দুর্গাপুর মহকুমায় দ্রুত এ ডি আই নিয়োগ,উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে বিদ্যালয়গুলিতে স্যানিটাইজ করা ইত্যাদি বেশকিছু দাবি নিয়ে আলোচনা হয়। বিদ্যালয় পরিদর্শক অজয় পাল আশ্বাস দেন যে দ্রুত বিষয় গুলি সমাধান করার চেষ্টা করা হবে । ডেপুটেশনে উপস্থিত ছিলেন সমিতির জেলা সম্পাদক অমিতদ্যুতি ঘোষ, অনিন্দ্য দাশ, গৌতম কবি, মন্ময় কাঞ্জিলাল,ইন্দ্রজিত ব্যানার্জি,তরুন চক্রবর্তীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা।

সারা রাজ্যের সঙ্গে মালদা জেলাতেও এবিটিএ মালদা জেলা শাখার উদ্যোগে জেলা বিদ্যালয় পরিদর্শক (মাঃ) মাননীয় উদয়ন ভৌমিক মহাশয়কে সমিতির পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হয় । বর্তমানে উদ্ভুত পরিস্থিতিতে শিক্ষা বিষয়ক সমস্যা, উচ্চমাধ্যমিক.পরীক্ষা, পেনশনগত সমস্যা, পেশাগত দাবীসমুহ , মাধ্যমিকের ফল প্রকাশ , মাদ্রসা ও আপার প্রাইমারিতে নিয়োগ ইত্যাদি বিষয়ে ডেপুটেশন দেওয়া হয় ….


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।