জেলা

দক্ষিণ চব্বিশ পরগনার সংবাদ


বিশ্বনাথ পাঁজা, চিন্তন নিউজ, ২৪ নভেম্বর, সাতগাছিয়া: সিপিআইএম সাতগাছিয়া এরিয়া কমিটির পক্ষ থেকে প্রয়াত কমরেড গণপতি রায়ের স্মরণ সভা অনুঠিত হয় সোমবার স্থানীয় নস্করপুর হাটে। উপস্থিত থেকে প্রয়াত কমরেড এর স্মৃতির উদ্দেশে শ্রদ্ধা জানান সিপিআইএম জেলা সম্পাদক শমীক লাহিড়ী ও অন্যান্য নেতৃবর্গ।

দেবু রায়, যাদবপুর: আজ পূর্ব যাদবপুর এরিয়া কমিটির ২৬শে সাধারণ ধর্মঘট উপলক্ষে ১০৪ নম্বর ওয়ার্ডে পরিক্রমা করা হয়। বাম কর্মী সমর্থক ছাড়াও সাধারন মানুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতন। পূর্ব যাদবপুর এরিয়া কমিটির অন্তর্গত ১০৩ এবং ১০৯ ও ১০৪ নং ওয়ার্ডে মিছিল সংগঠিত হয়।

অন্যদিকে ঋষি রাজনারায়ণ বসু শ্রমজীবী ক্যান্টিনের গতকাল ৫১তম দিনে ক্যান্টিন থেকে রোহন দাসকে তার ১২তম জন্মদিবসে শুভেচ্ছা জানিয়ে তার হাতে কেক তুলে দেন কম. চয়ন বসু। এটি সোনারপুর পশ্চিম এরিয়া কমিটির তত্বাবধানে পরিচালিত হচ্ছে।

দেবরাজ মন্ডল, মগরাহাট: আগামী ২৬শে নভেম্বর সারা ভারত ধর্মঘট এর সমর্থনে মগরাহাট বাজারে সন্ত্রাস উপেক্ষা করে বামফ্রন্ট ও কংগ্রেসের মহামিছিল অনুষ্ঠিত হল। উপস্থিত ছিলেন দক্ষিণ চব্বিশ পরগণা সিআইটিইউ সম্পাদক রতন বাগচি সহ অনান্য নেতৃত্ব।

বিভাস সাহা, ক্যানিং: আগামী ২৬শে নভেম্বর সাধারন ধর্মঘটের সমর্থনে আজ পিয়ালী রবি মার্কেটের সামনে বাঁশড়া ও চম্পাহাটি অঞ্চলের পক্ষ থেকে যৌথ পথসভা অনুষ্ঠিত হলো। সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনার জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি ও জেলা কমিটির সদস্য কমরেড বিলম মিস্ত্রি সহ অন্যান্য বাম ছাত্র যুব নেতৃত্ব।

চন্দনা বাগচী, মহেশতলা: ২৬শে নভেম্বর সাধারণ ধর্মঘট এর সমর্থনে বাটা মহেশতলা আঞ্চলিক কমিটির AIDWA র প্রচার অভিযান সংগঠিত হয়।

সুচরিতা বসু, বারুইপুর: আজ বারুইপুর পূর্ব সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির পক্ষ থেকে সাধারণ ধর্মঘটের সমর্থনে মিছিল সংগঠিত হয়। ঊলেখযোগ্য সংখ্যায় মানুষ উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।