জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার খবর


চিন্তন নিউজ:৬ ই অক্টোবর:- মগরাহাট পূর্ব থেকে দেবরাজ মন্ডল জানাচ্ছেন… আজ ৬ অক্টোবর মাগরাহাট মূলটি গ্রাম পঞ্চায়েত এর তৃণমূলী দুর্নীতি ও আক্রমণের প্রতিবাদে সিপিআই(এম) মগরাহাট এরিয়া কমিটির পক্ষ থেকে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রধানমন্ত্রী আবাস যোজনা টাকা তৃণমূলী বুথ সভাপতির নেতৃত্বে লুঠ হয় যার প্রতিবাদ করলে বামপন্থী মহিলা কর্মী কে তৃণমূলী বাহিনী দৈহিক আক্রমণ করে মাথা ফাঠিয়ে দেওয়া হয়। বলতে গেলে এটাই এখন তৃণমূলী জামানায় দস্তুর। দুর্নিতি ও লুঠপাঠের অবাধ রাজত্ব চলছে। প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন সারা ভারত কৃষক সভার পক্ষে হোসেন লস্কর ও সিপিআই(এম) মগরাহাট এরিয়া কমিটির সম্পাদক তরুণ নস্কর ও পার্টিনেতা জাহাঙ্গীর মোল্লা। প্রত্যেকেই এই নির্লজ্জ ঘটনার প্রতিবাদ করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেন।

অন্যদিকে বারুইপুর পশ্চিম থেকে সুচরিতা বোস জানাচ্ছেন…. সারা দেশের প্রতিবাদ আন্দোলনের সঙ্গে আজ বারুইপুর পশ্চিম সিপিআই(এম) এরিয়া কমিটির পক্ষ থেকে উত্তরপ্রদেশের নারকীয় নারী নির্যাতনের প্রতিবাদ মিছিল সংগঠিত হয়।
উল্লেখ্য সারা দেশে বামপন্থী মহিলা ছাত্র যুব সংগঠনের পক্ষ থেকে উত্তাল আন্দোলন ও ধিক্কার আন্দোলনের ডাক দেওয়া হয়। নারী নির্যাতনের সঙ্গে জাতি বর্ণ বৈষম্য, ন্যায়বিচার পাওয়ার অধিকারকে আরও খর্ব করেছে এই আরএসএস বিজেপি পরিচালিত ফ্যাসিস্ট সরকার। তাই প্রতিবাদ- প্রতিরোধ ছাড়া আর অন্য কোনো বিকল্প পথ নেই। এদিনের মিছিলে মহিলা আন্দোলনের কর্মী নেতৃত্ব ও ছাত্রযুব ব্যাপক সংখ্যায় উপস্থিত ছিলেন। বারুইপুর মূল সড়ক বারবার মিছিল পরিক্রমা করে। মিছিলের প্রভাব ভালোই চোখে পড়ে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।