জেলা রাজ্য

ছোটদের সংগঠন – ছাত্র সংগঠন, মানবিকতা ও দায়বদ্ধতায় অনেক বড়ো



মিঠুন ভট্টাচার্য্য:চিন্তন নিউজ:৩০শে মে:- ছোটদের সংগঠন – ছাত্র সংগঠন মূলত শিক্ষিত বেকাররা এই সংগঠনটা করে , বেকার বলতে তারা তো এখনো উপার্জন শুরু করেনি , তারাতো পড়াশোনা করছে সে জন্যই তো ছাত্রসংগঠন টা করে , কিন্তু সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে নিজেদের উন্নত চেতনার জায়গা থেকে ওরা ভাবতে পেরেছে এই সংকটময় পরিস্থিতিতে মানুষ হয়ে মানুষের পাশে না দাঁড়াতে পারলে ওদের শিক্ষা ওদের চেতনা শানিত হতে পারবে না। সেই জন্য ওরা লকডাউন শুরুর পর থেকে এই পর্যন্ত প্রতিদিন বিভিন্নভাবে দুস্থ প্রান্তিক মানুষদের সাহায্য করার চেষ্টা করে যাচ্ছে।

সেই রকমই একটি কর্মসূচি ছিল আজ এসএফআই শিলিগুড়ি লোকাল কমিটির পক্ষ থেকে কোট মোড় এলাকায় প্রায় ৭০ জন দুঃস্থ প্রান্তিক মানুষকে রান্না করা খাবার ওরা তুলে দিয়েছিল , আজকের কর্মসূচিতে উপস্থিত ছিলেন এসএফআই শিলিগুড়ি লোকাল কমিটির সম্পাদক অঙ্কিত দে জেলা কমিটির সদস্যা সুকৃতি আ্যশ, বিনয় রজক সহ অন্যান্য ছাত্র নেতাকর্মীরা।


সংগঠনের পক্ষ থেকে সম্পাদক অঙ্কিত দে জানিয়েছেন যতদিন লকডাউন চলবে ততদিন ওদের সামান্য ক্ষমতার থেকে হলেও তীব্র উদ্যম এবং চেতনাবোধের জায়গা থেকে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করার চেষ্টা চলবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।