জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত: ৫ই ডিসেম্বর – দিল্লির কৃষক আন্দোলন ও রাজ্যে আওয়ার প্রাইমারী চাকরি প্রার্থীদের ওপরে পুলিশের আক্রমণের প্রতিবাদে ছাত্র ফেডারেশন বর্ধমান শহর লোকাল কমিটির উদ্যোগে মিছিল,সভা, মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা পোড়ানো হয়।

কেন্দ্রের তিনটি কৃষি আইন বাতিল ও বিদ্যুত বিল প্রত্যাহারের দাবিতে দিল্লীতে আন্দোলনরত কৃষকদের সমর্থনে আজ পালসিটে জাতীয় মহাসড়ক অবরোধ করা হয় ও দিল্লির কৃষক আন্দোলনের নেতা কমরেড হান্নান মোল্লার উপর মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ দেখানো হয়।

রায়না ২ এরিয়া কমিটি এলাকায় উচালন বাজারে দিল্লিতে সংগ্রামরত কৃষকদের প্রতি সংহতি জানিয়ে এবং কৃষি ও কৃষক বিরোধী কৃষি আইন বাতিলের দাবিতে মিছিল ও পথসভা হয়। সভায় বক্তব্য রাখেন এরিয়া কমিটির সম্পাদক মির্জা আক্তার আলি, এরিয়া কমিটির সদস্য ভূতনাথ পাল, সভা পরিচালনা করেন ধ্রুবতারা মাজি । উপস্থিত ছিলেন অন্যান্য সকল নেতৃত্ব ।

কাটোয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্রুত রূপায়নের দাবিতে আগামী ১০ই ডিসেম্বর পূর্ব বর্ধমান জেলা জুড়ে বাইক মিছিল ও শ্রীখণ্ডে সমাবেশের সমর্থনে যুব ফেডারেশন কাটোয়া পানুহাট আঞ্চলিক কমিটির দেওয়াল লিখন চলছে উৎসাহের সাথে। কৃষক সংগঠনগুলি আগামী ৮ ই ডিসেম্বর যে ভারত বন্ধের ডাক দিয়েছে তার প্রতি সমর্থন জানাচ্ছে বামেরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।