দেশ

দাঙ্গাপীড়িত জাহাঙ্গীর পুরীর C-blockএর মানুষদের পাশে বাংলা মঞ্চ ও সিপিআই(এম)নেতৃত্ব


সংবাদ সুত্র: বাংলা মঞ্চ, দিল্লি: চিন্তন নিউজ:২০শে এপ্রিল:– — আজ দিল্লি-NCR বাংলা মঞ্চের পক্ষ থেকে কমরেড হান্নান মোল্লা আর ঐশী ঘোষকে নিয়ে জাহাঙ্গীর পুরীর C-blockএ দাঙ্গা পীড়িত বাঙালি মুসলমান পরিবারগুলোর সঙ্গে কথা বলতে যাওয়া হয়েছিল, বিশদ বিবরণ নেওয়া হয়েছে। ।

প্রসঙ্গত:- হনুমান জয়ন্তীর দিন অত্যন্ত পরিকল্পিত ভাবে বজরং দল জাহাঙ্গীরপুরীতে একটি মসজিদ এর উপর আক্রমণ চালায়। অনুমতি ছাড়ায় মিছিল নিয়ে এসে, মসজিদে পাথর ছুঁড়েছে, জবরদস্তি গেরুয়া পতাকা লাগিয়েছে শনিবার যখন ইফতারের নমাজ শুরু হয়েছিলো।দিল্লি পুলিশ বিজেপির অঙ্গুলিহেলনে প্রায় এক তরফা ভাবে যেসব বাঙালি মুসলমান ওই অঞ্চলে থাকে তাদের তুলে নিয়ে গেছে। তাদের জামিনের চেষ্টা করতে স্থানীয় লোকজন অনুরোধ ক‍রেছে সকল শুভ বুদ্ধি মানুষের কাছে।

গতকাল মঙ্গলবার কমরেড হান্নান মোল্লা আর ঐশী ঘোষকে নিয়ে দিল্লি-NCR বাংলা মঞ্চের সদস্যরা জাহাঙ্গীর পুরীর C-blockএ দাঙ্গা পীড়িত বাঙালি মুসলমান পরিবারগুলোর সঙ্গে দেখা করে, কথা বলে।

এরপর বৃন্দা কারাট বৃন্দা কারাট সুপ্রিম কোর্টের স্টে অর্ডার নিয়ে অকুস্থলে পৌঁছে ভাঙচুর থামাতে চেষ্টা করেন । স্টে অর্ডার সত্বেও পুলিশ সেখানে আজ ব্যারিকেড করে বুলডোজার নিয়ে পৌঁছে গেছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।