দেশ

রাজ্যসভার সাংসদ ঝর্না দাশ বৈদ্যের ওপর হামলা, অভিযোগের তীর বিজেপি আশ্রিত দুস্কৃতিদের দিকে


পাপিয়া মজুমদার: চিন্তন নিউজ:২১ শে জানুয়ারি:– সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি (অল ইন্ডিয়া ডেমোক্রেটিক উইমেন্স এসোসিয়েশন) আজ এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই মর্মে– ত্রিপুরা রাজ্য সভার একজন এম পি ঝর্ণা দাশ বৈদ্যের উপর যে ধরনের আক্রমণাত্মক হামলা সংঘটিত করেছে বিজেপি সমর্থিত দুষ্কৃতকারীরা, সেইসব দুষ্কৃতকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানাচ্ছে এইড‌ওয়া।

বাড়িতে গিয়ে আক্রমণ

ঝর্ণা দাশ বৈদ্য শুধুমাত্র একজন  এম পি তাই নয় , তিনি সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির যুগ্মসচিব ও রাজ্যের মহাসচিব পদে আসীন রয়েছেন।  দেশের একজন এম পি-র উপর গত ১৭ই জানুয়ারী বিজেপির সমর্থিত জনা তিরিশেক গুন্ডা বাহিনী  যে প্রকারের হামলা ও হুজ্জতি সংঘটিত করেছে , তার তীব্র নিন্দা জানিয়েছে এইড‌ওয়া এই প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে।

প্রসঙ্গত জনা তিরিশেক এর এই গুন্ডা বাহিনী বাইক নিয়ে আগরতলা শহরে টহল মারছিল অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে। সে সময় ঝর্ণা দাশ বৈদ্য বাইকে করে বাড়ি ফিরছিলেন, তখনই এই জনা তিরিশেক  গুন্ডা বাহিনী হাতে লাঠি, হকি স্টিক, লোহার রড ইত্যাদি অস্ত্রে সজ্জিত হয়ে উনার পিছু নেয় ও উনাকে খুনের হুমকি দেয় আর সাথে তীব্র নোংরা ভাষায় গালিগালাজ করতে থাকে। পরে  উনার বাড়িতে গিয়ে লুটপাট ও ছিনতাই করে। এমনকি নগদ টাকা ও মূল্যবান জিনিস পত্র চুরি করে নিয়ে যায়, এই ঘটনায় উনার ব্যাক্তিগত দেহরক্ষী ঘোরতর জখম হোন। পরে উনাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

ঝর্ণা দাশ বৈদ্যের বাড়ি ভাঙচুর

এই গুন্ডা বাহিনী বিরোধী দলের নেতা কর্মী ও তাদের বাড়ি ঘরে ও দলীয় অফিসে ভাঙচুর হামলা, লুঠপাট চালিয়ে যাচ্ছে ক্রমশ। ঝর্ণা দাশ বৈদ্য যখন জানতে পেরেছিলেন নিজের এলাকায় দলের নেতা কর্মীদের উপর আক্রমণ হচ্ছে, তখন তিনি তাদের সাহায্য করতে ঘটনা স্থলে যাওয়া মাত্রই গুণ্ডা বাহিনী উনাকে  তাড়া করে হত্যার উদ্দেশ্য নিয়ে।

ত্রিপুরার লোকদের সুরক্ষার দায়িত্ব পালনে ব্যর্থ পুলিশদের অবহেলারও তীব্র নিন্দা জানিয়েছেন ‘এ আই ডি ডাব্লিউ এ’।



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।