দেশ

সেনা রাজেশ ওঁরাও এর মৃত্যুতে শোক প্রকাশ রামচন্দ্র ডোম সহ বীরভূম জেলা সিপিআই(এম)এর


রাহুল চ্যটার্জি: চিন্তন নিউজ:১৭ই জুন:- ভারত-চীন সীমান্তে সোমবার রাতে দুই দেশের সেনাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে, সেই ঘটনায় ভারতীয় সেনাবাহিনীর সূত্র অনুযায়ী প্রাণ হারিয়েছেন ২০ জন জওয়ান। এর মধ্যে মহম্মদবাজার ব্লকের ভূতুরা গ্রাম পঞ্চায়েতের বেলগরিয়া গ্রামের রাজেশ ওরাং শহীদের মৃত্যু বরণ করেন এই সংঘর্ষে। সিপিআইএম কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড রাম চন্দ্র ডোম বলেন “বীর শহীদ সেনা রাজেশ ওঁরাও-র অমর স্মৃতির প্রতি আমার আন্তরিক শ্রদ্ধা জানাই এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি । রাজেশ ওঁরাও অমর রহে।”

সিপিআইএম বীরভূম জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড সঞ্জীব বর্মন দুঃখ প্রকাশ করে বলেন “বীর শহীদ জওয়ান রাজেস ওঁরাও’র স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। শোকসন্তপ্ত তাঁর পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। শহীদ রাজেশ ওঁরাও অমর রহে।” পরিবারে রেখে গেলেন তার বয়স্ক মা ও বাবাকে। রাজেশের বয়স ছিল মাত্র ২৬ । বুধবার বিকেলে রাজেশের মৃতদেহ পৌঁছাবে গ্রামে।।

বীর শহীদ রাজেশ ওরাং এর বাড়িতে আজ সিপিআইএম নেতৃত্ব যান ও শহীদের কাকা লগেন ওরাং এর কাছে শোক প্রকাশ করেন। উপস্থিত ছিলেন কমঃ দীপঙ্কর চক্রবর্তী, সুশীল ঢাঙর, প্রভাস মাল, ধীরেন বাগদি প্রমুখ।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।