দেশ রাজ্য

ভোটকর্মীদের বিক্ষোভ সমাবেশ মুর্শিদাবাদে


নিউজডেস্ক, চিন্তন নিউজ, ১৬ এপ্রিল: গতকাল ১৫ ই এপ্রিল জেলা প্রশাসনিক ভবনে ডেপুটেশন দিলেন মুর্শিদাবাদ জেলার শিক্ষক, শিক্ষাকর্মী, শিক্ষানুরাগী সমন্বয় মঞ্চ।
ভোট ঘোষণা হ‌ওয়ার আগে থেকেই জায়গায় জায়গায় এই বিক্ষোভ, আন্দোলন চলছে। গতকাল মুর্শিদাবাদে শিক্ষক, শিক্ষাকর্মী, শিক্ষানুরাগী সমন্বয় মঞ্চ জেলা প্রশাসনিক ভবনে অবস্থান করেন। তাঁদের দাবি প্রত্যেকটি বুথে সশস্ত্র কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা না হ’লে তাঁরা কেউ ভোট নিতে যাবেন না। “কাকদ্বীপ থেকে কোচবিহার, হতে চাই না রাজকুমার।” এবং “কেন্দ্রীয় বাহিনী পাবো না, ভোট নিতে যাবো না।”- এই স্লোগান উঠতে থাকে সমাবেশে। নিশ্চিত নিরাপত্তা গ্যারেন্টি দেওয়ার দাবি সহ বিভিন্ন দাবিতে জেলা নির্বাচন আধিকারিকের কাছ্র স্মারকলিপি প্রদান করল শিক্ষক, শিক্ষাকর্মী, শিক্ষানুরাগী ঐক্যমঞ্চের মুর্শিদাবাদ জেলা কমিটি।
জেলা নির্বাচনী আধিকারিক আশ্বাস দিয়েছেন অন্তত ৯০% বুথে সশস্ত্র কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকবে। বাকি বুথে রাজ্য মাইক্রো-অবজারভার থাকবেন। কিন্তু এই ঐক্যবদ্ধ মঞ্চ আশ্বাস বাণীতে আশ্বস্ত হ’তে পারছেন না। তাঁদের বক্তব্য রাজকুমার রায় তো আশ্বাস পেয়েই ভোট নিতে গেছিলেন। তবুও তাঁকে মরতে হ’ল। আমাদের নিশ্চিত করতে হবে। এই মর্মে জেলা অফিসে একটি স্মারকলিপি জমা দেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।