জেলা

প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার মান বাড়াতে মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য ছাত্র সহায়তা শিবিরের আয়োজন এবিটিএ র।



দীপশুভ্র সান্যাল: চিন্তন নিউজ:২৩/০১/২০২৩:- ২২শে জানুয়ারি রবিবার নিখিল বঙ্গ শিক্ষক সমিতির জলপাইগুড়ি জেলা শাখার সদর মহকুমার ময়নাগুড়ি আঞ্চলিক শাখার পানবাড়ি ভবানী উচ্চ বিদ্যালয়ে এবং দক্ষিণ আঞ্চলিক শাখার কচুয়া বোয়ালমারী হাই স্কুলে এ বছরের মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য ছাত্র সহায়তা শিবিরের আয়োজন করা হয়। দুটি শিবিরেই শতাধিক ছাত্রছাত্রীর উপস্থিতিতে বিভিন্ন বিষয়ের শিক্ষক শিক্ষিকারা আসন্ন মাধ্যমিক পরীক্ষার জন্য ওদের পরামর্শ দেন। বেশ কিছু অভিভাবক অভিভাবিকারা উপস্থিতি ছিল শিবিরে।

ময়নাগুড়ি ব্লকে ও জলপাইগুড়ি সদর মহকুমার প্রান্তিক অঞ্চলে এ জাতীয় শিবিরের আয়োজন করায় ছাত্রছাত্রীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা ছিল যথেষ্ট । এধরনের প্রশিক্ষণ শিবিরে তাদের ছেলে মেয়েরা যথেষ্ট উপকৃত ও সমৃদ্ধ হয়েছে বলে জানান অভিভাবকরা।
কচুয়ার শিবিরে উপস্থিত ছিলেন এবিটিএ র কেন্দ্রীয় নেতৃত্বে রীতা রায় সেনগুপ্ত, জেলা র সম্পাদকমন্ডলীর সদস্য সুব্রত চক্রবর্তী, দক্ষিণ আঞ্চলিক শাখার সম্পাদক দেবব্রত ঘোষ সহ অন্যান্য শিক্ষকনেতৃবৃন্দ। অন্যদিকে পানবাড়ির শিবিরে উপস্থিত ছিলেন জেলার সম্পাদক মন্ডলীর সদস্য কানাই লাল গোপ, জেলা নেতৃত্ব প্রদীপ্ত দাস, মিতা চক্রবর্তী, ময়নাগুড়ি আঞ্চলিক শাখার সম্পাদক সৌমেন কাঠাম, সদর মহকুমা শাখার সম্পাদক কৌশিক গোস্বামী সহ অন্যান্যরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।