জেলা

দক্ষিণ চব্বিশ পরগণা জেলার বামফ্রন্টের প্রার্থী তালিকায় নতুন মুখ


সুচরিতা বাসু: চিন্তন নিউজ:১২ই মার্চ:– পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন ২০২১ এর সংযুক্ত মোর্চা সমর্থিত বাম প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে দ্বিতীয় দফায়। প্রতি জেলার মতো দক্ষিণ চব্বিশ পরগণা জেলায় ও একঝাঁক তরতাজা লড়াকু তরুণ মুখ।

এবারের ডায়মন্ড হারবার বিধানসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী প্রতীকউর রহমান এস‌এফ‌আই রাজ‍্য কমিটির সভাপতি। তাঁর লড়াইয়ে থাকা সারাবছর। প্রথম বার প্রার্থী হয়েছেন।

জয়নগর বিধানসভা কেন্দ্রের প্রার্থী অপূর্ব প্রমানিক ডিওয়াইএফ‌আই দক্ষিণ ২৪ পরগনার জেলা কমিটির সভাপতি। প্রথম বার প্রার্থী।

মহেশতলা বিধানসভা কেন্দ্রের প্রার্থী প্রভাত চৌধুরী ডিওয়াইএফ‌আই প্রাক্তন সভাপতি, বতর্মানে সিআইটিইউ জেলা কমিটির সদস্য।

বারুইপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের প্রার্থী স্বপন নস্কর ডিওয়াইএফ‌আই জেলা কমিটির প্রাক্তন সভাপতি, বর্তমানে সামাজিক ন‍্যায় মঞ্চের জেলা কমিটির সদস্য প্রথমবার প্রার্থী।

বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের লাহেক আলী বারুইপুর যুব পশ্চিম অঞ্চল কমিটির সম্পাদক, যুব জেলা সম্পাদক মন্ডলির সদস্য প্রথম বার প্রার্থী।

দক্ষিণ ২৪ পরগনার খবর
মহেশতলা বিধান সভা থেকে চন্দনা বাগচি, জয়নগর বিধান সভা থেকে রমা চক্রবর্তী, বরুইপুর পূর্ব বিধান সভা শ‍্যামলিমা মিত্র ও বারুইপুর পশ্চিম থেকে সুচরিতা বসু তারুণ‍্যের নামের দেয়াল লেখার কিছু ছবি পৌছে দিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।