জেলা

আজকের হুগলি জেলার সংবাদ


নিউজ ডেস্ক: চিন্তন নিউজ: ১৯শে জুলাই:– হুগলি জেলার ডানকুনি থেকে সিদ্ধার্থ গুহ জানিয়েছেন যে সারা দেশ সহ পশ্চিমবঙ্গে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। এই আবহে মানুষ দ্বিধা ও আতঙ্কগ্রস্থ হয়ে পড়ছে। বর্তমানে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের করোনা ভাইরাস নিয়ে যে তুঘলকি নীতি তার বিরুদ্ধে এবং সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি না হয়ে সেই উদ্দেশ্যে ডানকুনি সিপিআইএম এরিয়া কমিটি আজ এক সচেতনতামূলক প্রচার করে।সব সতর্কতা মেনে চলার আহ্বান জানিয়েছেন।মানুষ কোনো বিপদে পড়লে বাম ছাত্র যুবরা সব সময় দলমত নির্বিশেষে সাধারণ মানুষের পাশে থাকবে।।

হুগলি জেলার কোন্নগর থেকে সংবাদ সংগ্রাহক সায়ঙ্ক মন্ডল জানিয়েছেন যে:- মাধ্যমিকে রাজ্যের মধ্যে চতুর্থ স্থানাধিকারী শেখ আয়ান সংবর্ধনা জানালো ভারতের ছাত্র ফেডারেশন কোন্নগর আঞ্চলিক কমিটি। এদিন সংবর্ধনা কর্মসূচি তে উপস্থিত ছিলেন ভারতের ছাত্র ফেডারেশন হুগলী জেলা কমিটির সদস্যা শুচিস্মিতা ঘোষ।

সায়ঙ্ক মন্ডল আর‌ও জানিয়েছেন যে- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন কানাইপুর ২ নং শাখার উদ্যোগ আজ কোন্নগর স্টেশন থেকে মিষ্টি মহল অবধি দোকান গুলোকে স্যানিটেশন করা হলো এছাড়া স্টেশনের স্ট্যান্ড এ অটো-টোটো গুলোকেও স্যানিটেশন করা হলো। এছাড়া এদিন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) কোন্নগর এরিয়া কমিটির উদ্যোগে চলে করনায় সচেতোনতা মূলক প্রচার।

সিঙ্গুর -ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন সিঙ্গুর লোকাল কমিটির উদ্যোগে আজ সচেতনা মূলক প্রচার ও মাস্ক বিলি করা হয় ।পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সচেতনতা ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির খাদ্য তালিকা সম্বলিত লিফলেট এলাকায় পোস্টারিং করা হয়।

সায়ঙ্ক মন্ডল মশাট থেকে আরো জানিয়েছেন যে:-আজ মশাটে রাজ্য বামফ্রন্টের আহব্বানে কৃষ্ণরামপুর এলাকা জুড়ে সংগঠিত হলো করোণা-সংক্রমণ সংক্রান্ত জন- সচেতনতামূলক প্রচারাভিযান।

সংবাদ সংগ্রাহক হুগলি জেলার কোন্নগর থেকে জানান যে কানাইপুর হাইস্কুলের কাছে নৈহাটি রোডের পাশে ষষ্ঠী পুকুর থেকে এক মধ্যবয়সী মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়।। জানা গেছে মৃত মহিলার মুখে রক্তের দাগ ছিল। ওই অঞ্চলের কেউ এই মহিলাকে চিনতে পারেন নি।।

                  ‌‌

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।