রাজ্য

তেলের ট্যাঙ্কার উল্টে মৃত তিন যুবক


সুপর্ণা রায়, চিন্তন নিউজ, ২৬ মার্চ: ভোর সাড়ে পাঁচটার ডায়মন্ড হারবার রোড। ছুটে চলেছে একটি তেল ভরা ট্যাঙ্কার। ট্যাঙ্কারটি তারাতলা যাচ্ছিল। ডায়মন্ড হারবার রোড ও ময়ূরভঞ্জ রোড দিয়ে চালক ট্যাঙ্কারটি ঘোরাতে গিয়ে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। ট্যাঙ্কারটি ঘোরাতে গিয়ে উল্টে যায় আর তার নীচে তিন জন মোটরসাইকেল আরোহী চাপা পড়েন।

ট্যাঙ্কার উল্টে পড়ার বিকট শব্দে আশেপাশের লোকজন ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। পুলিশ এসে ক্রেন এনে দোমড়ানো মোচড়ানো বাইক আরোহীর শরীর গুলো বার করে এবং তাদের হসপিটালে নিয়ে যাওয়া হয়। তেল পড়ে রাস্তা তখন ভেসে যাচ্ছে। হাসপাতালের ডাক্তাররা তিন বাইক আরোহীকেই মৃত বলে ঘোষণা করেন। মৃতদের নাম মহম্মদ সমীর আহমেদ, মহম্মদ রশিদুল রহমান ও মহম্মদ আকিল। তিন জনেরই বয়েস পঁচিশ বছরের নীচে।

মারাত্মক এই ঘটনার পর ট্যাঙ্কার চালক পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা জানান এই জায়গায় কোনদিনই কোন নজরদারী থাকে না। বেপরোয়া গতিতে গাড়ী চলাচল করে। আর প্রায়ই দূর্ঘটনার কবলে পড়ে। বাসিন্দারা পথ অবরোধ করে রাখে। ট্যাঙ্কারের ধাক্কায় কতকগুলো দোকান ঘরের বেশ ক্ষতি হয়, কয়েকটি বাতিস্তম্ভ উল্টে পড়ে।

এদিকে তিন তরুণের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছে না তাদের পরিবারের সদস্যরা। ময়ূরভঞ্জ রোড়ে সমীর এর বাড়ী, তারা দু ভাই। মা বিউটি পার্লার চালান। সমীর নিজে কিছু করতো না। আকিল একটি কল সেন্টারে কাজ করতো। নাইট ডিউটি সেরে রোজ ওইসময় বাড়ী আসতো। রশিদুলের পরিবার জানান এদিন কর্মস্থল থেকে তিনিও বাড়ী ফিরছিলেন। তাঁদের আর বাড়ী ফেরা হলো না। তাঁদের এই অকাল মৃত্যুতে এলাকা শোকস্তব্ধ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।