রাজ্য

শোরগোল হুগলি জেলার উত্তরপাড়ায়।


সুপর্ণা রায়, চিন্তন নিউজ, ১০ জুলাই: বিরাট শোরগোল হুগলি জেলার উত্তরপাড়ায়। এখানকার এক পুলিশ কর্তার মেয়ের  মোবাইল নং এর সাথে আপত্তিকর ছবি পোষ্ট করে হৈচৈ ফেলে দিয়েছে তৃনমুল কংগ্রেসের এক নেতার গুণবান পুত্র। বিভিন্ন জায়গা থেকে মেয়েটিকে আপত্তিকর প্রস্তাব দিয়ে বিরক্ত করা হচ্ছে বলে অভিযোগ। এই ঘটনায় সবচেয়ে বড় কথা বাবা পুলিশ অফিসার হওয়া স্বত্ত্বেও পুলিশ কোনো তৎপরতা দেখাচ্ছে না।

উত্তর পাড়া কোতরং ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তৃনমুল কো-অর্ডিনেটরের ছেলে ওই মেয়েটির সহপাঠী ছিল। অনেক দিন ধরেই ছেলেটি তাকে বিরক্ত করছিল। কিন্তু মেয়েটা তত পাত্তা দেয়নি। প্রথম মেয়েটি যখন দেখে তার আপত্তিকর ছবি তার মোবাইল নং এর সাথে যুক্ত করে আপলোড করে তখন সে অত্যন্ত ভয় পেয়ে যায়।

এরপর বিভিন্ন জায়গা থেকে এমনকি কুপ্রস্তাব দিয়ে বিদেশ থেকেও ফোন আসতে শুরু করে। পড়ালেখা বন্ধ করে সে ঘরের কোণে ঠাঁই নেয়। চুড়ান্ত মানসিক অবসাদে আক্রান্ত হয়ে পড়ে। শেষ পর্যন্ত উপায়ন্তর না দেখে বিধাননগর কমিশনারেটে অভিযোগ জানানো হয়। কিন্তু বাবা পুলিশ অফিসার হওয়া স্বত্ত্বেও ওখানকার পুলিশ কোন ব্যাবস্থা গ্রহণ করেনি। বাবার অভিযোগ তিনি পুলিশ হওয়া স্বত্ত্বেও যদি এই অবস্থা হয় তাহলে সাধারণ মানুষের অবস্থা সহজেই অনুমেয়।

সুত্রের খবর অনুযায়ী ওই তৃনমুল কংগ্রেস নেতার ছেলে পুলিশ কর্তাদের চরম হুমকি দিয়ে এসেছে। ছেলেটির বাবা বলেছেন থানা থেকে তাদের ডেকে পাঠিয়েছিল কিন্তু তিনি জানান ছেলের উপর তার কোন নিয়ন্ত্রন নেই।



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।