জেলা রাজ্য

আমফান বিধ্বস্ত মানুষের সাহায্যের প্রয়োজনে সিপিআই(এম) যাদবপুর এরিয়া কমিটি দেড় লক্ষ টাকা তুলে দিলেন স্থানীয় বিধায়ক সুজন চক্রবর্তীর হাতে।


দেবু রায়: চিন্তন নিউজ:১৪ই জুন:- আমফান ঝড় প্রভূত ক্ষতি করেছে দক্ষিণ২৪পরগনা জেলায়। মানুষ গৃহহারা, এক কথায় সর্বহারা। এই বিপর্যস্ত মানুগুলোর পাশে সিপিআই(এম) সহ গণসংগঠনগুলি বিভিন্ন ভাবে তাঁদের পাশে দাঁড়িয়েছেন।

আমফান বিধ্বস্ত দক্ষিণ২৪ পরগনার বিস্তীর্ণ অঞ্চলের মানুষকে সাহায্য পৌঁছে দেবার লক্ষে সিপিআই(এম), যাদবপুর পূর্ব এরিয়া কমিটির পক্ষ থেকে যাদবপুরের বিধায়ক ডঃ সুজন চক্রবর্তী’র হাতে দেড় লক্ষ টাকা তুলে দেওয়া হলো। লকডাউন শুরু হবার পর থেকে এখন‌ও পর্যন্ত পার্টির পক্ষ থেকে ১০৩, ১০৪ এবং ১০৯ নং ওয়ার্ডে বসবাসকারী লকডাউনের ফলে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত প্রায় আট হাজার শ্রমজীবী পরিবারের কাছে ন‍্যূনতম তিনবার করে খাদ‍্যসামগ্রীর প‍্যাকেট পৌঁছে দেওয়া হয়েছে।

এর ফলে এলাকার প্রায় পঁচিশ হাজার মানুষের পাশে এই সঙ্কটের সময়ে পার্টি দাঁড়াতে পেরেছে। আজকের কর্মসূচীতে উপস্থিত ছিলেন সিপিআই(এম) পশ্চিমবঙ্গ রাজ‍্য কমিটির সদস্য কমঃ রাহুল ঘোষ, প্রবীণ পার্টি নেতা কমঃ সঞ্জয় পুততূন্ড সহ এরিয়া কমিটির অন‍্যান নেতৃত্ব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।