জেলা

দঃ ২৪পরগনা জেলা সংবাদ


চিন্তন নিউজ –বিভাষ সাহার প্রতিবেদন (ক্যানিং )- প্রবল প্রকৃতি দূর্যোগের মধ্যেও আজ ২৬/০৫/২০২৪ তারিখে অর্থাৎ রবিবার বিকালে জয়নগর লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত ও জাতীয় কংগ্রেস সমর্থিত আর‌এসপি প্রার্থী কমরেড সমরেন্দ্রনাথ মন্ডলের সমর্থনে ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের বাঁশড়া অঞ্চলের পিয়ালী শাখার, পিয়ালী স্টেশন সংলগ্ন ভ্যানস্টান্ডে এক পথসভা অনুষ্ঠিত হয়। প্রবল ঝড় বৃষ্টির মধ্যেও পথসভায় উপস্থিতি ভালো ছিল ও পথসভা সফল ভাবে অনুষ্ঠিত হয়। এই পিয়ালী এলাকাও প্রবল সন্ত্রাস কবলিত। এই পথসভায় উপস্থিত ছিলেন ক্যানিং-১ এরিয়া কমিটির সম্পাদক ও জেলা কমিটির সদস্য কমরেড তাপস অধিকারী সহ অন্যান্য ছাত্র যুব নেতৃত্ব।

জয়নগর লোকসভা কেন্দ্রে আর‌এসপি প্রার্থী কে কোদাল-বেলচা চিহ্নে ভোট দিয়ে বিপুল ভোটে জয় যুক্ত করার আবেদন করা হয়।

অভিজিত ব্যানার্জীর প্রতিবেদন —
আজ বারুইপুর পূর্ব ও পশ্চিম বিধানসভা কমিটির ডাকে যাদবপুর লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত ও কংগ্রেস সমর্থিত সি.পি.আই.(এম) প্রার্থী কমঃ সৃজন ভট্টাচার্য -এর সমর্থনে বারুইপুর রাসমাঠে জনসভা। জনসভায় প্রধান বক্তা ছিলেন ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের সম্পাদিকা ও ভারতের কমিউনিষ্ট পার্টির (মার্কসবাদী) রাজ্য কমিটির অন্যতম সদস্যা কমঃ মীনাক্ষী মুখার্জ্জী। সভায় সভাপতিত্ব করেন ভারতের কমিউনিষ্ট পার্টির (মার্কসবাদী) জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমঃ অলোক ভট্টাচার্য।

অভিজিৎ দাশগুপ্ত:– গড়িয়া মিতালী সংঘের মাঠে প্রবল প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে যাদবপুর লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত ও জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই এম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে সিপিআই(এম) আয়োজিত একটি জনসভায় বক্তব্য রাখেন যুবনেত্রী মিনাক্ষী মুখার্জী। বক্তব্য রাখেন সৃজন ভট্টাচার্য, ডিওয়াইএফ‌আই এর সর্বভারতীয় সাধারণ সম্পাদক হিমঘ্নরাজ ভট্টাচার্য, সিপিআইএম রাজ্য কমিটির সদস্য রাহুল ঘোষসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন সিপিআইএম দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য অরিন্দম মুখার্জী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।