জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ।


চিন্তন নিউজ ৩/১১/২৩:– অভিজিৎ দাসগুপ্ত:–আজ ডিওয়াইএফ‌আই সোনারপুর পশ্চিম আঞ্চলিক কমিটির উদ্যোগে ডিওয়াইএফ‌আই এর প্রতিষ্ঠা দিবস পতাকা উত্তোলন, মাল্যদান ও সংক্ষিপ্ত বক্তব্যসহ মর্যাদা সহকারে পালিত হয় ইউনিটগুলিতে। আগামী ৭ জানুয়ারি ব্রিগেড সমাবেশ সফল করার আহ্বান জানান হয়। এই প্রসঙ্গে উল্লেখ্য আজ থেকে ডিওয়াইএফ‌আই এর শুরু হয়েছে কোচবিহার থেকে ইনসাফ যাত্রা। রাজ্যে ঘটে চলা প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে ইনসাফ চাইতে এই যাত্রা সফল হোক এই শপথ নেওয়া হয়।

অভিজিত দাসগুপ্তর প্রতিবেদন – আজ সিআইটিইউ সোনারপুর পশ্চিম এরিয়া কোঅর্ডিনেশন কমিটির পক্ষ থেকে প্রিপেইড ডায়নামিক স্মার্ট মিটারের বিরুদ্ধে গড়িয়া ইলেকট্রিক সাপ্লাই অফিসে ডেপুটেশন ও অবস্থান বিক্ষোভ দেখান হয়। বক্তব্য রাখেন সিআইটিইউ দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমল গাঙ্গুলী, তিলক কানুনগো প্রমুখ। বিক্ষোভ সভা পরিচালনা করেন সিআইটিইউ জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য ও এরিয়া কোঅর্ডিনেশন কমিটির আহ্বায়ক গৌতম দত্ত।

সংবাদ দাতা সৌমিত্র মন্ডল :— আজ বারুইপুর পূর্বের সমস্ত গন সংগঠনের উদ্যোগে জনবিরোধী স্মাট মিটার বাতিলের দাবিতে চম্পাহা টি বিদ্যুৎ দপ্তরে ডেপুটেশন কর্মসূচি পালন করা হয়।

নিজস্ব সংবাদ দাতা (মগরাহাট ) আজ স্মার্ট মিটার এর বিরুদ্ধে বাম বিভিন্ন গণসংগঠন এর ডাকে এক গণডেপুটেশন (mass deputation) দেওয়া হয়। এই কর্মসূচিতে গ্রামের প্রচুর মানুষ অংশ গ্রহণ করেন।

সুশান্ত ঘোষ এর প্রতিবেদন আজ সি আই টি ইউ সোনারপুর মধ্য এরিয়া ট্রেড ইউনিয়ন কো অর্ডিনেশন কমিটির পক্ষ থেকে সোনারপুর ঘাসিয়াড়ায় বিদ্যুৎ দপ্তরে প্রি পেইড স্মার্ট মিটার চালু করার বিরুদ্ধে বিদ্যুৎ দপ্তরের আধিকারিকের নিকট ডেপুটেশন সঙ্গঠিত করাহয়।ডেপুটেশনের পূর্বে সাধারণ মানুষের ব্যাপক জমায়েত সহকারে পথসভায় বক্তব্য রাখেন দক্ষিণ ২৪ পরগনা জেলা কমিটির সি আই টি ইউ সভাপতি দীপঙ্কর শীল, সোনারপুর মধ্য এরিয়া কমিটির ট্রেড ইউনিয়ন নেতা উদয়ন সরকার, প্রবীর সোম, নারায়ণ রায়,সুব্রত ঘোষ, কৃষক নেতা প্রভাত হালদার, ছাত্র নেতা দিপতেন্দু সরকার প্রমুখ নেতৃবৃন্দ।উপস্থিত ছিলেন গণ আন্দোলনের নেতা অমল বৈদিক,কাজল দে, সামাজিক ন্যায় মঞ্চের আঞ্চলিক কমিটির সম্পাদক সুশান্ত ঘোষ, কৃষক নেতা সুনীতি মন্ডল প্রমুখ।পথ সভায় বিভিন্ন বক্তা প্রি পেইড স্মার্ট মিটারের ক্ষতিকারক দিকগুলি তুলে ধরেন।

সংবাদদাতা অভিজিৎ দাসগুপ্ত:- CPI(M) জয়নগর -১ এরিয়া কমিটির ছাত্র-যুব-শ্রমিক কৃষক, ক্ষেতমজুর সহ বিভিন্ন গণফ্রন্টের উদ্যোগে সর্বনাশা স্মার্ট মিটারের বিরুদ্ধে আজ দঃ বারাসত মগরাহাট মোড়ে গণ অবস্থান, পথ অবরোধ, মিছিল ও দঃ বারাসত বিদ্যুৎ দপ্তরে ডেপুটেশন করা হলো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।