জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ পরিক্রমা।


চিন্তন নিউজ:১৯/০৩/২০২৩:– রিপোর্টার অরূপ পাল :- আজ বারুইপুর অঞ্চলে সেবা একটি পরিচিত নাম। পাড়ার কিছু প্রগতিশীল যুবদের উদ্যোগে থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুদের সাহায্যের জন্য সেবা গঠন করা হয়। আজকে মূল কর্ম সূচি ছিলো রক্ত দান শিবির এই শিবিরে একটা বিরাট সংখ্যক মানুষ স্বেচ্ছায় রক্ত দান করেন

অপর এক রিপোর্টার অভিজিত ব্যানার্জী জানিয়েছেন :-আজ বারুইপুর পূর্ব এরিয়া কমিটির অন্তর্গত বেগমপুর অঞ্চলে এর ২০০কলোনী তে ২০১১র পরে সিপিআইএম এর পার্টি অফিস বন্ধ করতে বাধ্য করা হয়েছিলো, তৃণমূল এর হুঙ্কারে। দীর্ঘ বারো বছর পরে মানুষের সাহায্য নিয়ে আবার ওই পার্টি অফিস নতুন করে খোলা হয়। আপাতত পার্টি অফিস টা সংস্কার করা শুরু হয়েছে। আজ সকালে পার্টি অফিস খুলে সংস্কার করার সময় উপস্থিত ছিলেন অঞ্চল সম্পাদক সৌমিত্র মন্ডল, ও বরুন মিস্ত্রি। সঙ্গে ছিলো এলাকার সাধারণ মানুষ, যারা দীর্ঘদিন ধরে তৃণমূল স্থানীয় নেতাদের দ্বারা প্রতারিত, অত্যাচারিত হয়ে আসছিলো। কিন্তু সাহস পাচ্ছিলো না, কিছু বলার, এখন তাঁদের ভরসা দিচ্ছে সিপিআইএম তাই সাহস পেয়ে এলাকারমানুষ নিজেরাই এগিয়ে এসেছে পার্টি অফিস সংস্কার এর।

অপর দিকে বারুইপুর শহরের অন্য প্রান্তে দীর্ঘ দিন ধরে সন্ত্রাস কবলিত ছিলো শঙ্কর পুর -২ যেটা বারুইপুর পশ্চিম বিধানসভা র অন্তর্গত। ডিওয়াইএফ‌আই এর প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রাকৃতিক দুর্যোগ থাকা সত্ত্বেও এলাকার, একটা বিরাট সংখ্যক যুবক দের নিয়ে এই সম্মেলন করা হয়। প্রথমে পতাকা উত্তোলন ও শহীদ বেদি তে মাল্য দানের মধ্যে দিয়ে, পতাকা উত্তোলন করেন ডিওয়াইএফ‌আই এর বারুইপুর পশ্চিম এর সম্পাদক লায়েক আলী, এছাড়াও অঞ্চল এর আরও অনেক নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।