জেলা

দঃ ২৪পরগনা জেলা সংবাদ


চিন্তন নিউজ –সুশান্ত ঘোষ –এস.এফ.আই দক্ষিণ ২৪ পরগণা জেলা কমিটির ৩০ তম জেলা সম্মেলন শুরু হলো ২৯ ডিসেম্বর কমরেড পারতোষ দে নগর (সোনারপুর) ও কমরেড পলাশ দাশশুপ্ত, কমরেড দীপঙ্কর দাস (রবীন্দ্রভবন, শহীদ দাশুমতি হল) মঞ্চে। সম্মেলনের শুরুতে এস.এফ.আই সংগঠনের পতাকা উত্তোলন করেন এস.এফ.আই- দক্ষিন-২৪ পরগনা জেলা কমিটির সভাপতি ঋজুরেখ দাশগুপ্ত, শহীদ বেদীতে মাল্যদান করেন এস, এফ. আই জেলাসভাপতি সম্পাদক ঋজুরেখ দাশগুপ্ত, জেলা সম্পাদক অনিরুদ্ধ চক্রবর্তী, এস. এফ. আই রাজ্য কমিটির সম্পাদক ও সভাপতি সৃজন ভট্টাচার্য ও প্রতিকুর রহমান, প্রাক্তন জেলা কমিটির নেতৃত্ব অনির্বাণ ভট্টাচার্য্য, দীপঙ্কর শীল, অপূর্ব প্রামানিক, ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের সর্বভারতীয় সম্পাদক হিমঘ্নরাজ ভট্টাচার্য্য, গণআন্দোলনের নেতা রাহুল ঘোষ, অভ্যর্থনা কমিটির সভাপতি শ্রী হরপ্রসাদ সমাদ্দার ও হরিনাভি ডিভিএএস স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক শ্রী শিবশঙ্কর চক্রবর্ত্তী সহ এস. এফ.আই রাজ্য কমিটি
ও দঃ ২৪ পরগণা জেলা কমিটির নেতৃত্ব। প্রতিনিধি সম্মেলনে ৫ জনের সভাপতিমণ্ডলী সম্মেলন পরিচালনা করছেন। শোক প্রস্তাব উত্থাপন ও নীরবতা পালন করা হয়। সম্মেলন উদ্বোধন করেন এস, এফ, আই, রাজ্য কমিটির সম্পাদক সৃজন ভট্টাচার্য। সম্পাদকীয় খসড়া প্রতিবেদন পাঠ করেন এস. এফ. আই দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদক অনিরুদ্ধ চক্রবর্তী।

অভিজিত দাসগুপ্ত — সোনারপুর পঞ্চায়েত সমিতির অন্তর্গত বনহুগলী ১ গ্রাম পঞ্চায়েতের নির্বাচিত সিপিআইএম সদস্য সিরাজ খানের সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে সংগৃহীত অর্থে খানপাড়ায় ৫৫ টি প্রান্তিক মানুষজনের পরিবারের হাতে শীতবস্ত্র (কম্বল) ও ত্রিপল তুলে দেওয়া হলো। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডঃ নজরুল খান, হাজী শাহ আলম খান, রঞ্জিত মণ্ডল সহ সমাজের বিশিষ্ট মানুষজন ।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।