জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর



চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১২ নভেম্বর ২০২১ – ঐতিহাসিক মহান নভেম্বর বিপ্লব বার্ষিকীতে কাটোয়া ঘোষহাট বড়মিলমোড়-এ মার্কসীয় সাহিত্য বিপণন কেন্দ্র সারাদিন পরিচালনা করা হলো।

সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির পূর্বস্থলী আঞ্চলিক কমিটির পক্ষ থেকে পূর্বস্থলী স্টেশন বাজারে জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে, শিশু মৃত্যুর প্রতিবাদে, জামালপুরের খুন ও ধর্ষণে অভিযুক্তদের শাস্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করা হয়। বক্তব্য রাখেন রাজ্য কমিটির সদস্য আলেয়া বেগম।

কেতুগ্রাম ২ এরিয়া কমিটির দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হলো প্রয়াত আব্দুর রাজ্জাক মন্ডল নগর কেতুগ্রাম ও প্রয়াত সাধনা মল্লিক এবং প্রয়াত উদয় শংকর সরকার কক্ষে। সম্মেলন শুরু হয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে পতাকা উত্তোলন করেন পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক এবং রাজ্য কমিটির সদস্য অচিন্ত্য মল্লিক শহিদ বেদিতে শ্রদ্ধা জানান জেলা কমিটির নেতৃবৃন্দ সহ প্রতিটি শাখার সম্পাদকগণ। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন পার্টির পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমন্ডলীর অন্যতম সদস্য সুদীপ্ত বাগচী। রাজনৈতিক খসড়া প্রতিবেদন উত্থাপন করেন বিদায়ী কমিটির সম্পাদক শের আলী। প্রতিবেদনের ওপর আলোচনায় অংশগ্রহণ করেন তেরোটি শাখা সহ ছাত্র ও যুব সংগঠনের পক্ষে দুজন। সম্মেলনকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক অচিন্ত্য মল্লিক। সম্মেলন থেকে ১৩ জনের নতুন কমিটি নির্বাচিত হয় এবং সম্পাদক হিসাবে পুনর্নির্বাচিত হন শেখ শের আলী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।