জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,



চিন্তন নিউজ, ১৫ আগস্ট ২০২৩, কৃষ্ণা সরকার :- আজ ৭৭তম স্বাধীনতা দিবস পালিত হল সর্বত্র, বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে।
সি ,পি ,আই (এম) মঙ্গলকোট এরিয়া কমিটির পক্ষ থেকে কৈচর এরিয়া কমিটির অফিসের সামনে বাজারে স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা এবং পার্টির পতাকা উত্তোলন করা হয়।একই সাথে শহীদ স্মরণে শহীদ বেদীতে মাল্যদানের মধ্য দিয়ে আজকের দিনটি পালিত হয়। পতাকা উত্তোলন ও শহীদ বেদীতে মাল্যদান করেন জেলা কমিটির সদস্য দুর্যোধন সর ,মঙ্গলকোটের এরিয়া কমিটির সম্পাদক শাজাহান চৌধুরী এবং পার্টি ও গন সংগঠনের সমস্ত সদস্য বৃন্দ। সভায় সভাপতিত্ব করেন শাহজাহান চৌধুরী এবং বক্তব্য রাখেন পার্টি নেতৃত্ব দুর্যোধন সর

ভেদিয়ার ৪ নম্বর শাখার পার্টি সদস্য তারাশঙ্কর যশ আজ দুপুর ১ টায় প্রয়াত হন ৬৪ বছর বয়সে । ২০১২ সালে তারাশঙ্কর যশ পার্টির সদস্যপদ লাভ করেন। পার্টির নেতৃত্ব রাজেন্দ্রনাথ ধীবর এবং পার্টি সদস্যরা উপস্থিত থেকে তারাশঙ্কর যশের মরদেহে পার্টির লাল পতাকা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন গুসকরা শহর ইউনিট কমিটির পক্ষ থেকে ১৫ আগস্ট উপলক্ষে একদিনের ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেন। এই প্রতিযোগিতা এবার চল্লিশ বৎসরে পা দিল। স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় পতাকা এবং সংগঠনের পতাকা উত্তোলন করেন ইউনিট কমিটির সভাপতি শরীফ শেখ।পরে মানব বন্ধন করে ভারতের সংবিধান পাঠ করা হয়। উপস্থিত ছিলেন গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব রবিন টুডু।

৭৭ তম স্বাধীনতা দিবসে
বর্ধমান শহর ১ এরিয়া কমিটির ১৩ টি অঞ্চলে মর্যাদার সাথে স্বাধীনতা দিবস পালিত হয়।

মেমারি থেকে সাজিদ হোসেন-
মেমারি ১ পূর্ব এবং পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে ৭৭ তম স্বাধীনতা দিবসের পতাকা উত্তোলন করা হলো মেমারি পার্টির দপ্তরে। পতাকা উত্তোলন করেন আন্তাজ আলী দফাদার। উপস্থিত ছিলেন এবং মাল্যদান করেছেন সুকান্ত কোঙার, অভিজিৎ কোঙার, প্রশান্ত কুমার কুমার , সনৎ ব্যানার্জি, সমর ঘোষ, সঞ্জয় গুঁই এছাড়াও অন্যান্য পার্টি নেতৃত্ব। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সমর ঘোষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।