জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ ১১জুন২০২৩,কৃষ্ণা সরকার— ভোট পর্ব শেষ।আজ ভোট গণনার দিন। সকাল থেকেই জেলার বিভিন্ন গণনা কেন্দ্রে তৃণমূল গুন্ডা বাহিনী অবাধ সন্ত্রাস চালিয়ছে পুলিশের প্রত্যক্ষ মদতে।
গলসী গণনা কেন্ত্রে সিপিআই(এম) প্রার্থীদের এবং কাউন্টিং এজেন্টদের ওপর নির্মম অত্যাচারে তারা এখন বর্ধমান হাসপাতালে চিকিৎসাধীন।
গুরুতর আহত তরুণপদ বাগদি (সি পি আই(এম)-এর কাউন্টিং এজেন্ট), মুন্সি হাসিবুর আলম (সি পি আই(এম)-এর কাউন্টিং এজেন্ট)।

মেমারির দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতে সিপি আই(এম) প্রার্থী সনকা ক্ষেত্রপাল জয়ী হয়েছেন। কিন্তু পুলিশের মদতে তৃণমূলের গুন্ডাবাহিনীরা প্রচণ্ড মারধোর করে জয়ের সার্টিফিকেট কেড়ে নেয়। সিপিআই(এম)পার্টির পক্ষ থেকে বি ডি ও কে এর তীব্র প্রতিবাদ জানিয়ে লিখিত অভিযোগ জানায়। বিষয়টি সোশ্যাল মিডিয়াতেও প্রচারিত হয়। এরপর বিডিও বাধ্য হন সনকা ক্ষেত্রপালকে সার্টিফিকেট দিতে।

রায়না ১র পলাশন গ্রাম পঞ্চায়েতে এলাকার মানুষ পুলিশ এবং তৃণমূলের চক্রান্তের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন এবং জয় ছিনিয়ে আনেন। ।
ভাতার গ্রাম পঞ্চায়েতের বামশোর গ্রামের ৫টি আসনের ৫টিতেই জয়ী, সি পি আই(এম)প্রার্থীরা।

কাটোয়া ১ ব্লকের কাউন্টিং সেন্টার কাটোয়া বি আই টি কলেজ থেকে সি পি আই(এম) কাউন্টিং এজেন্ট, প্রার্থীদের তৃণমূল দুষ্কৃতীরা প্রচন্ড মারধোর করে কাউন্টিং হল থেকে বার করে দিয়ে ভিতরে অবাধে চলছে ভোট লুঠ।তৃণমূলের হামলায় কয়েকজনের আঘাত গুরুতর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।