জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, ৭এপ্রিল২০২৩, সংবাদ দাতা–কৃষ্ণা সরকার:- ডাক্তার বিপ্লব আচার্য দীর্ঘ দিন রোগ ভোগের পর আজ ৭১ বছর বয়সে প্রয়াত হলেন। উনি এন,আর,এস, মেডিকেল কলেজে পড়াশোনা শেষ করার পর ঐ হাসপাতালের অর্থোপেডিক্স ডিপার্টমেন্টের প্রধান হিসেবে কর্মভার গ্রহন করেন ।পি আর সি, স্টুডেন্টস হেলথ হোমসহ বিভিন্ন চিকিৎসক সংগঠনে দায়িত্বে ছিলেন।

কেন্দ্রের জনবিরোধী নীতির বিরুদ্ধে সি,আই,টি,ইউ, এ,আই,কে,এস, এবং এ,আই,এ,ডব্লিউ, ইউ, এর যৌথ মঞ্চে দিল্লিতে ঐতিহাসিক কিষান- মজদুর সংঘর্ষ র‍্যালি কে সংহতি জানিয়ে এবং রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে সি,পি,আই,এম, কালনা -১ এরিয়া কমিটির উদ্যোগে রসুলপুর থেকে গদার পাড় পর্যন্ত মিছিল অনুষ্ঠিত হয় | উপস্থিত ছিলেন অঞ্জু কর , শুকুল শিকদার , বিরেন ঘোষ , আলিম সেখ ও অন্যান্য নেতৃত্ব|

ভাতার ২ এরিয়া কমিটির সালকুনি গ্রামে সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন মঙ্গলা টুডু , বক্তব্য রাখেন শীতাংশু ভট্টাচার্য, বামাচরন ব্যানার্জী, রাস হাজরা, অজয় ব্যানার্জী ।সভার শেষে মিছিল অনুষ্ঠিত হয়।

দিল্লিতে মজদুর কিষান সংঘর্ষ র‍্যালিকে সংহতি জানিয়ে এবং রাজ্যে দুর্নীতিমুক্ত জনগণের পঞ্চায়েত গড়ার লক্ষে মিছিল ও পথসভা কর্মসূচি অনুষ্ঠিত হয় কৈচর বাজার এলাকায়। পথসভায় বক্তব্য রাখেন শাহজাহান চৌধুরী, দুর্যোধন সর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।