জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর



চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১৫/৩/২৪:–আজ প্রার্থী নীরব খাঁর উপস্থিতিতে দাইহাটে ৮ নং ওয়ার্ডে কর্মী সভা অনুষ্ঠিত হল। উপস্থিত ছিলেন পার্টি রাজ্য কমিটির সদস্য অচিন্ত্য মল্লিক, জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য সুদীপ্ত বাগচী, উপস্থিত ছিলেন এরিয়া কমিটি র সম্পাদক অনিন্দ্য মণ্ডল ,ঈশ্বর দাস কিংশুক মণ্ডল সহ অন্যান্য নেতৃবৃন্দ । সভাপতিত্ব করেন এরিয়া কমিটি র সদস্য সুরজিত মণ্ডল।
সভা শেষে একটি মিছিল দাইহাট পৌরবাজার পর্যন্ত অনুষ্ঠিত হয়। মিছিলে অংশ নেন উপস্থিত কর্মী সমর্থক সহ নেতৃবৃন্দ।
মিছিল শেষে পথ সভায় বক্তব্য রাখেন কিংশুক মণ্ডল।

খণ্ডঘোষ ২ এরিয়া কমিটির পোলেমপুরে লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে সি পি আই(এম) প্রার্থী্র সমর্থনে মিছিল ও পথসভা সংগঠিত হলো উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক জিয়াউল হক মিদ্যা ,চিত্ত সন্ন্যাসী ,শেখ রেজাউল হক, অনিল মান্ডি উপস্থিত ছিলেন।

সংবাদদাতা হাসিবুল –
বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী নীরব খা এর সমর্থনে আজ সমুদ্রগড় গ্রাম পঞ্চায়েত এলাকায় মিছিল সংঘটিত হলো।

সংবাদদাতা- অন্তরা দত্ত

গতকালই প্রার্থীর নাম ঘোষণা হয়েছে বর্ধমান-পূর্ব লোকসভা কেন্দ্রের সি.পি. আই. এম মনোনীত প্রার্থীর। আজই প্রার্থী নীরব খাঁ এর প্রচারে মিছিল ও পথসভায় নেমে পড়েছেন অনেকেই। তারই মধ্যে অন্যতম মেমারি-১ পশ্চিম এরিয়া কমিটির মহেশডাঙ্গা। বিকেলে ৫.৩০ মিনিট থেকে উদয়পল্লী (দঃ) গ্রাম থেকে মিছিল শুরু করে বরিদপুর, মহেশডাঙ্গা ক্যম্প দক্ষিণ ও উত্তর একাংশের উপর দিয়ে এসে বহেরা হয়ে উদয়পল্লী পশ্চিমে শেষ হয়। মাঝে তিন জায়গায় পথসভা করা হয়। মোট ১৭ জন মিছিলের কর্মী থাকলেও উদ্বাস্তু অধ্যুষিত এলাকায় মোড়ে মোড়ে CAA ও রাজ্যের বিভিন্ন দূর্নীতির বিরোধী বক্তব্য মানুষ জড়ো হয়ে শুনেছেন। উপস্থিত ছিলেন এরিয়া কমিটির নেতৃত্ব শ্যমল বিশ্বাস, অন্তরা দত্ত, প্রক্তন রাজ্য ছাত্র নেতা তারক মন্ডল, প্রবীণ নেতৃত্বে নীরোদ ভদ্র ও আরও অনেকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।