জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ৩/১১/২৩ – মেমারী-২ ব্লকের শ্রমিক-কৃষক-ক্ষেতমজুর সংগঠনের যৌথ উদ্যোগে বেলা ১১ টায় সর্বনাশা ২০২২ বিদ্যুৎ বিল এবং স্মার্ট মিটার বাতিলের দাবীতে সাতগেছিয়া বিদ্যুৎ দফতরের সামনে বিক্ষোভ সভা সংগঠিত করে ডেপুটেশন দেওয়া হয়। ডেপুটেশনে প্রতিনিধি দলে ছিলেন কৃষক নেতৃত্ব তাপস বসু, শান্তি ব্যানার্জি, বাবলু পাল, সিটু নেতৃত্ব সুদেব ঘোষ, ক্ষেতমজুর নেতৃত্ব সমীর মালিক। বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন ক্ষেতমজুর নেতৃত্ব বাদল হেমব্রম সহ নেতৃত্বরা। সভা পরিচালনা করেন সিটুনেতা বলাই দত্ত। উপস্থিত ছিলেন এলাকার সংগঠনের অন্যান্যরা নেতৃত্বরা।

সি পি আই(এম) কালনা-১ এরিয়ার অন্তর্গত ধাত্রীগ্রাম বিদ্যুৎ দপ্তরে সমস্ত গণসংগঠন এর উদ্যোগে মিছিল সহকারে ডেপুটেশন দেওয়া হয়। ডেপুটেশন সভায় সভা পরিচালনা করেন আলিম সেখ। ডেপুটেশনে ছিলেন কৃষ্ণ চন্দ্র চাল, কুতুবুদ্দিন সেখ, সুভাষ সরকার, হালিম সেখ, মান্নান সেখ, দীনবন্ধু ঘোষ এছাড়া বক্তব্য রাখেন সুকুল শিকদার, রাখহরি সেন, শ্যামল পাল, হালিম সেখ

পূর্বস্থলি থেকে সেখ হাসিবুল- ২ রা নভেম্বর ইসরাইলের আগ্ৰাসন নীতির প্রতিবাদে প্যালেস্তাইনের উপর ইজরায়েল আক্রমন বন্ধ করা এবং যুদ্ধ নয় শান্তি চাই এই দাবিতে পূর্বস্হলী ১ এরিয়া কমিটি সমুদ্রগড় রেল বাজারে সকাল ১০টায় মিছিল হয়।
সর্বনাশা “স্মার্ট মিটার” চালু করার প্রতিবাদে
ও বিদ্যুৎ মাশুল কমানোর দাবিতে বৃহস্পতিবার সকাল ১১ টায় সিপিআইএম এর ডাকে
সমুদ্রগড় গ্রুপ ইলেকট্রিক সাপ্লাই অফিসে ডেপুটেশন হয়। এই ডেপুটেশননে বক্তব্য রাখেন এরিয়া সম্পাদক সাকাউৎ হোসেন,কৃষক নেতা রতন দাস , সি আই টি ইউ নেতা মন্টু বিশ্বাস আর ও অনেকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।