জেলা

কলকাতার টুকরো খবর


চিন্তন নিউজ:-৩রা অক্টোবর:- দেবী দাস– ভারতীয় গণনাট্য সংঘ ও প: ব: গণতান্ত্রিক লেখক শিল্পী সঙ্ঘ ( কলকাতা জেলা) উদ্যোগে আজ যাদবপুর শ্রমজীবী ক্যান্টিনে উপস্থিত হন এবং ওখানে অনেকক্ষণ সময় কাটান কমরেডদের সাথে শ্রমজীবী ক্যান্টিন কিভাবে চলছে সব বিষয়ে জানলেন।এনারা আজ একটু মুক্ত হয়ে আড্ডা ও দিলেন কারণ প্রায় ছয় মাস লকডাউনে ঘর বন্দী।আজ যাদবপুর শ্রমজীবী ক্যান্টিনে কিছু আর্থিক সহায়তা করলেন। উপস্থিত ছিলেন গণতান্ত্রিক লেখক শিল্পী সঙ্ঘের জেলা কমিটির সহ-সভাপতি অরিন্দম চ্যাটার্জি, জেলা সম্পাদক বেণু চট্টোপাধ্যায়,ও গণনাট্য সংঘের নেতৃত্ব পীযুষ সরকার ও সংস্কৃতি জগতের অনেক শিল্পীরা।

সংবাদদাতা—-সাথী ভট্টাচার্য:- হাথরসের গণধর্ষণ এবং গণধর্ষিতা তরুণীর মৃত্যু মনে করিয়ে দিয়েছে দিল্লির নির্ভয়ার স্মৃতি! সর্বস্তরের মানুষ প্রতিবাদে সামিল হয়েছে। আজ কাশীপুর-টালা-চীৎপুর অঞ্চলের এসএফআই, ডিওয়াইএফআই, সিটু, এইডওয়া ও পিবিএসইউ এর আঞ্চলিক কমিটির উদ্যোগে বিবিবাজারে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

সংবাদদাতা—কাকলি মৈত্র:- সিটু অনুমোদিত কলকাতা কন্ট্রাক্টরস ওয়ার্কার্স ইউনিয়নের আর জি কর মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল শাখার ষষ্ঠ সম্মেলন অনুষ্ঠিত হয় ২৭ ক্ষুদিরাম বসু সরণীতে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।