জেলা

নদীয়া জেলার আজকের কিছু খবর


তমাল মজুমদার: চিন্তন নিউজ:২৬শে আগস্ট:– ভারতের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী), নদীয়া জেলার রামনগর ২ গ্রাম পঞ্চায়েতে ডেপুটেশন দিল নিম্নলিখিত দাবি সমুহ নিয়ে।

  • সকল গরীব মানুষের জন্য ঘর চাই।
  • কোভিড সময় কালের জন্য পঞ্চায়েত ট্যাক্স মুকুব করতে হবে।
  • রাঘবপুরের রেশন কাউন্টার সংখ্যা বৃদ্ধি করতে হবে।
  • 100দিনের কাজ নিয়ে দলবাজী বন্ধ করতে হবে ।
    ডেপুটেশনে সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

অন্যদিকে নদীয়া জেলার পায়রাডাঙ্গায় দুয়ারে সরকার প্রকল্পে রেড ভলান্টিয়াররা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে যা সাধারণ মানুষের প্রশংসা কুড়োচ্ছে।

সিআইটিইউ নদীয়া জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়েনের সম্মেলন অনুষ্ঠিত হবে ১২ সেপ্টেম্বর। সম্বেলনের অভ্যর্থনা কমিটির সভা পায়রাডাঙ্গায় শিবালয়ে অনুষ্ঠিত হল। উপস্থিত ছিলেন সিআইটিইউ জেলা কমিটির সম্পাদক ও সি আই টি ইউ এর জেলা নেতৃত্ব।সম্মেলন সফল করতে এলাকা জুড়ে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে সংগঠন ।

আজ নাদিয়া জেলার এস এফ আই , বৈদ্যপুর ইউনিট এর সম্মেলন অনুষ্ঠিত হলো। বৈদ্যপুর ইউনিটের নতুন সভাপতি হয় সুনাল কান্তি শীল। যুগ্ম সভাপতি হয় জয়দীপ ঘোষ। সম্পাদক হয় উত্তরায়ন বিশ্বাস এবং যুগ্ম সম্পাদক হয় সোহেল ঘোষ। বেলা ১১ টার সময় সম্মেলন শুরু হয় এবং ১:৩০ মিনিটে সম্মেলন শেষ হয়। সভাপতি সুনীল কান্তি শীল পতাকা উত্তোলনের মাধ্যমে ইউনিট সম্মেলন শুরু করেন। এই ইউনিট সম্মেলনে উপস্থিত ছিল রাজ্য এসএফআইয়ের অন্যতম সদস্য সৌরভ দে, উপস্থিত ছিলেন বৈদ্যপুর এরিয়া কমিটির সম্পাদক এবং জেলা কমিটির অন্যতম সদস্য অরিজিৎ দাস।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।