জেলা

কলকাতা জেলার টুকরো খবর


চিন্তন নিউজ–২৮ শে নভেম্বর:- গৌতম প্রামাণিক— আজ ফ্রেডরিক এঙ্গেলসের দ্বিশতক জন্মবার্ষিকীর সমাপ্তি উপলক্ষে সারা দেশে শ্রদ্ধার সাথে দিনটা পালন হলো। প্রতিটা বামপন্থী পার্টির দপ্তরে লাল ঝান্ডার পতাকা উত্তোলন করে পথিকৃতে ফুল মালা দিয়ে মারক্সীয় দর্শন ও এঙ্গেলস নিয়ে আলোচনা হয়।
সি পি আই (এম) ও যথাযথ মর্যাদায় এঙ্গেলস ও মার্ক্সীয় দর্শন এবং বর্তমান পরিস্থিতির ওপরে এক মনঙ্গ আলোচনা সভার আয়োজন করে প্রমোদ দাশগুপ্ত প্রেক্ষাগৃহে, আলোচনায় ছিলেন সি পি আই (এম) পলিটব্যুরো সদস্য কমরেড বিমান বসু, পলিটব্যুরো সদস্য কমরেড মহম্মদ সেলিম ও রাজ্য সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য কমরেড শ্রীদীপ ভট্টাচার্য সঞ্চালক ছিলেন সি পি আই (এম) রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড শমীক লাহিড়ী।

এছাড়া জেলাজুড়ে প্রত্যেকটি ওয়ার্ড কমিটির অফিসে যথাযথ মর্যাদার সঙ্গে মাল্যদান ও পতাকা উত্তোলন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জয়শ্রী দেবনন্দী জানান—- ১০ বছর বাদে তৃণমূলের রক্তচক্ষুকে উপেক্ষা করেই আজকের দিনে এলাকার মানুষকে সঙ্গে নিয়েই গনশক্তি বোর্ড পুনরায় উন্মোচিত করা হল সিপিআই(এম) এন্টালী ২ এরিয়া কমিটির অন্তর্ভুক্ত এলাকায়।

সংবাদদাতা—-অনীশ চক্রবর্তী জানাচ্ছেন, সিপিআই(এম) টালিগঞ্জ ১আর রাসবিহারী ২ এর উদ্যোগে দিল্লিতে দেশের অন্নদাতাদের লড়াইকে লাল সেলাম জানিয়ে, সাউথসিটি মল থেকে ভবানী সিনেমা হল পর্যন্ত মিছিল অনুষ্ঠিত হল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।