জেলা

কলকাতা টুকরো খবর


চিন্তন নিউজ:১৪ই জানুয়ারি:- দেবী দাস – আজ পৌষ সংক্রান্তি এই উৎসবে মহিলা স্বনির্ভর গোষ্ঠী ও মহিলা সমিতি যৌথ হয়ে বাড়িতে তৈরি হয়েছে পাটি সাপটা, ভাপা পুলি, সরু চাকলি,দুধ পুলি ও মালপোয়া। বেহালা ১৩২ নং ওয়ার্ড হরি সভা মোড়ে দোকান দেওয়া হয়। মানুষ আনন্দ সহ কারে কিনেছেন। প্রত্যেক অনুষ্ঠানে এই ভাবে মেলা দিয়ে থাকে।

কাশীনাথ ঘোষ এর রিপোর্ট- কালা আইনের প্রতিবাদে কৃষি বিল জ্বালিয়ে প্রতিবাদ কর্মসূচি হয় আন্দুল ষ্টেশন সংলগ্ন রাস্তায় বামপন্থীদের আহ্বানে।

কলকাতা বিশ্ববিদ্যালয় এর কর্মীদের অবস্থান বিক্ষোভসংবাদাতা সুদীপ্ত ব্যানার্জী:– বিশ্ববিদ্যালয় কর্মচারী সংগঠন ক্যালকাটা ইউনিভার্সিটি এমপ্লয়ীজ এসোসিয়েশন পক্ষ থেকে অনির্দিষ্ট কালীন অবস্থান বিক্ষোভ অনুষ্ঠিত হচ্ছে l কর্মচারীদের বৈষম্যমূলক প্রোমোশন ওই অস্থায়ী কর্মচারীদের বেতন বৃদ্ধি, চাকরির স্থায়ী নিরাপত্তার দাবিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বিরুদ্ধে আন্দোলন বিক্ষোভ করছেন l সাথে বিশ্ববিদ্যালয় এর হাসপাতাল ওই হলিডে হোম বন্ধের যে চক্রাত কর্তৃপক্ষ নিয়েছেন তার প্রতিবাদে সংগঠনের পক্ষ থেকে অবস্থান বিক্ষোব অনুষ্ঠিত হচ্ছে l এদিন সংগঠনের ব্যানার ওই দাবি সংবলিত পোস্টার নিয়ে কর্মচারীরা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে মিছিল সংগঠিত করেন l সভার মাধ্যমে নেতৃত্ব বর্তমান কর্তৃপক্ষের অবস্থানের ব্যাখ্যা করে দাবি না মেটা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার কথা ঘোষণা করেন l


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।