জেলা

জলপাইগুড়ি জেলা সংবাদ


দীপশুভ্র সান্যাল, চিন্তন নিউজ, ১৬ জুন: ভারতের ছাত্র ফেডারেশন জলপাইগুড়ি জেলা কমিটির প্রাক্তন সহ-সভাপতি এবং পার্টির জেলা অফিস শাখার প্রয়াত সম্পাদক কমরেড দীপঙ্কর সরকার(বাবান) এর পরিবারের পক্ষ থেকে আজ জলপাইগুড়ি জেলা দপ্তরে সংক্ষিপ্ত স্মরণসভা অনুষ্ঠিত করা হয়। প্রয়াত কমরেড এর ছবিতে মাল্যদান করেন এসএফআই এর প্রাক্তন জেলা সম্পাদক কমরেড সলিল আচার্য, বর্তমান জেলা সম্পাদক প্রভাকর সরকার সহ ছাত্র-যুব নেতৃত্ব এবং তার পরিবারের সদস্যরা। এর পর প্রয়াত কমরেড এর পরিবারের পক্ষ থেকে রেড ভলেন্টিয়ারদের সুরক্ষার জন্য পিপিই কিট এবং হ্যান্ড গ্লাভস তুলে দেওয়া হয়।

অপরদিকে এদিন জলপাইগুড়ি শহরের তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা ইন্দুভূষণ সাহা রেড ভলেন্টিয়ারদের কাজের প্রতি কুর্নিশ জানিয়ে তাদের পাশে থাকার জন্য পাঁচ হাজার টাকা সহায়তা করেন। মন্ডলঘাট এলাকার বাসিন্দা তপন কুমার সাহা মহাশয় তার প্রয়াত পিতা এবং মাতার স্মৃতির উদ্দেশ্যে একটি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন রেড ভলেন্টিয়ারদের হাতে।

ময়নাগুড়ির বাসিন্দা রাজা মিত্র ময়নাগুড়ি মধ্য পশ্চিম এরিয়া কমিটির রেড ভলেন্টিয়ারদের দের হাতে ১০ টি পি,পি,ই কিট ও ৫ লিটার সোডিয়াম হাইপো ক্লোরাইড প্রদান করলেন। এদিন জলপাইগুড়ি সতেরো নম্বর ওয়ার্ডের প্রায় পঁচিশ জন কোভিড আক্রান্তের বাড়ি সহ সংলগ্ন বাড়িগুলোর স্যানিটাইজ করা হয়। ময়নাগুড়ির বিভিন্ন এলাকায় কোভিড আক্রান্তের বাড়ির সদস্যদের খাবার পৌছে দেওয়া হয়। জলপাইগুড়ি শহর সংলগ্ন মোহিতনগর এলাকায় কয়েকজন কোভিড আক্রান্তের বাড়িসহ সংলগ্ন বাড়িগুলোর স্যানিটাইজ করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।