জেলা

নন্দীগ্রামে আসলে লড়াইটা ত্রিমুখী


সূপর্ণা রায়: চিন্তন নিউজ:২৫শে মার্চ:- নন্দীগ্রামে এবার পশ্চিমবঙ্গ বিধানসভার নির্বাচনের নতুন মুখ সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী মীনাক্ষী মুখার্জি। ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের নেতা আব্বাস সিদ্দিকী এবার মীনাক্ষী মুখার্জির হয়ে প্রচারে যাবেন নন্দীগ্রাম। সংযুক্ত মোর্চার তরফে এক বিশাল জনসভার আয়োজন করা হয়েছে নন্দীগ্রাম স্টেট ব্যাঙ্ক এর মাঠে।

সেক্যুলার ফ্রন্টের উদ্যোক্তা আব্বাস সিদ্দিকী র ভোট প্রচার এর জন্য ভাষন দেবেন।। জোটের পক্ষ থেকে সিপিআইএম এর যুবনেত্রী মীনাক্ষী মুখার্জি এই আসনের প্রার্থী হিসাবে মনোনীত হন।। নন্দীগ্রাম ১নংও ২ নং ব্লক নিয়ে ওই বিধানসভা এলাকা। সংযুক্ত মোর্চার তরফে শুক্রবার আব্বাস এর নির্বাচনী প্রচার সভা। খবরে প্রকাশ বামফ্রন্টের তরফে বেশ কিছু বাছাই করা আসনে আব্বাসকে দিয়ে প্রচার করানোর পরিকল্পনা রয়েছে বামফ্রন্ট এর নেতাদের।।ফুরফুরা শরীফের পীরজাদাকেও নন্দীগ্রাম এ নিয়ে আসা হচ্ছে বলে খবর।

সিপিএমের রাজ্য কমিটির এক সদস্য বলেন যে মিডিয়া এমন ভাবে প্রচার চালাচ্ছে যেন নন্দীগ্রাম এ প্রাক্তন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও বিজেপির শুভেন্দু অধিকারীর ভোটের লড়াইরা দ্বিমুখী কিন্তু আসলে লড়াইটা ত্রিমুখী ।। মিডিয়া অন্যান্য সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থীদের প্রচার যেমন দেখাচ্ছে না তেমন একইভাবে মিনাক্ষী মুখার্জির প্রচারও দেখাচ্ছে না। বামফ্রন্টের এক বর্ষীয়ান সাংসদ বলেছেন যে প্রথম দিকে মমতা ব্যানার্জি যে ভাষায় কথা বলতেন তা সহজেই মানুষ এর কাছে পৌঁছে যেত তাই তাঁর উত্থান সহজ হয়েছিল। আব্বাস সিদ্দিকীর মেঠো বক্তব্য খুব সহজেই মানুষ এর কাছে পৌঁছে যায়।। সিপিআইএম মহম্মদ সেলিম ও এই সভায় উপস্থিত থাকবেন বলে জানা গেছে।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।