জেলা

আজকের হুগলি জেলার সংবাদ—–


চিন্তন নিউজ: ১৪ই ডিসেম্বর:– জয়দেব ঘোষ-:- ভুয়ো ও মৃত ভোটার বাতিল করে সঠিক তালিকা প্রকাশ করা, বুথে বুথে বিএল‌ও বসানো সহ নানা দাবীতে শ্রীরামপুর মহকুমার বামপন্থী ও সহযোগী দলসমূহের মিছিল, ডেপুটেশন ও বিক্ষোভ সভা কর্মসূচী। ডেপুটেশন দিতে যান সিপিআই(এম) হুগলী জেলা নেতা কমরেড তীর্থঙ্কর রায়, কমরেড জয়দেব চ্যাটার্জ্জী, কমরেড সুমঙ্গল সিং, কমরেড শিবপদ ভট্টাচার্য, কমরেড আভাস গোস্বামী ও অনান্য নেতৃত্ব। বিক্ষোভ সভায় সভাপতিত্ব করেন সিপিআই(এম) হুগলী জেলা সম্পাদকমণ্ডলী সদস্য কমরেড জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়, বক্তব্য রাখেন জেলা নেতা কমরেড শ্রুতিনাথ প্রহরাজ, কমরেড অভিজিৎ চক্রবর্তী, কমরেড মিঠুন চক্রবর্তী, ছাত্র নেত্রী কমরেড নবনীতা চক্রবর্তী সহ অনান্যরা। ‌

সোমনাথ ঘোষ–:-দিল্লিতে আন্দোলনরত কৃষকদের প্রতি সংহতি জানিয়ে আজ চন্ডীতলা এলাকার জঙ্গলপাড়া বাজারে মিছিল ও পথসভা হয় । পথসভায় বক্তব্য রাখেন কমরেড অশোক নিয়োগী ।

সোমনাথ ঘোষ–:-হুগলীর চন্ডীতলা-১নং ব্লকে শিয়াখালার চকতাজপুর ও সন্ধিপুর গ্রামে কৃষক সভা ও ক্ষেতমজুর ইউনিয়নের সভ্য সংগ্রহে চলছে। উপস্থিত ছিলেন রঘুনাথ ঘোষ , সোমনাথ ঘোষ, শুকদেব দাস,লোকনাথ ঘোষ ও কিশোর ভট্টাচার্য।

মুক্ত করো ভয়-:সিপিআই(এম) কোন্নগর এরিয়া কমিটির ডাকে মানবাধিকার রক্ষা ও সংখ্যালঘু অধিকার রক্ষার স্বার্থে পথসভা,স্থান- কোন্নগর রাজরাজেশ্বরী মোড়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।